শনিবার, মে ২৮, ২০ ২২
ধর্মপাশা প্রতিনিধি::
২৭ জানুয়ারী ২০ ২২
৯:২৪ অপরাহ্ণ

আত্মরক্ষর্থে ধর্মপাশা থানায় লিখিত অভিযোগ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে ওই ইউনিয়নের বাসিন্দা কৃষক আব্দুল গনি (৫৫) নামের এক ব্যক্তিকে প্রাণনাশের হুমকি এবং তার স্ত্রী পারভীন (৪২) ও মেয়ে আরিফুর নাহার (২১) কে মারপিঠ করার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার পাইকুরাটি ইউনিয়নে বুধবার সকাল আটটার দিকে এই মারপিঠের ঘটনা ঘটে। তাই কৃষক আব্দুল গনি আত্মরক্ষর্থে বুধবার সন্ধ্যায় পাঁচজনের নাম উল্লেখ করে আসামি করেধর্মপাশা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আসামি গণ হচ্ছেন স্বপন মিয়া (৩০), নবাব গনি (৫৬), সামছু মিয়া (৬০), শোভা আক্তার (৪৮) ও বেদেনা (৫০)।

অভিযোগ সূ্ত্রে জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাসিন্দা কৃষক আব্দুল গনি (৫৫) তার স্ত্রী পারভীন (৪২) ও মেয়ে আরিফুর নাহার (২১) কে জমি সংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে আসামি স্বপন মিয়া (৩০), নবাব গনি (৫৬), সামছু মিয়া (৬০), শোভা আক্তার (৪৮) ও বেদেনা (৫০) মারপিঠ করে ও কৃষক আব্দুল গনি (৫৫) কে প্রাণনাশের হুমকি দেয়। পরে আব্দুল গনি তার স্ত্রী ও মেয়েকে ধর্মপাশা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করেন। এখন তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলার পাইকুরাটি ইউনিয়নে বুধবার সকাল আটটার দিকে এই মারপিঠের ঘটনা ঘটে। কৃষক আব্দুল গনি মোবাইলে আজ সন্ধ্যা ছয়টার দিকে বলেন, আসামিরা বুধবার সহালে আমার কেইন্যা রাহা জমি ডারে জোর হইর‌্যা দহল নিবার লাইগ্যা আমার লাগানো জমি ডারে হাইর‌্যা ধানের গুছিডিরে কুইত্যালছে আর তুইল্যা হালাইয়া দিতাছে দেখ্যা আমার মেয়ে ও হের মা বাধা দিলে আসামিরা আমার মেয়ে ও হের মারে মাইর শুরু করে।

আমি খবর হুইন্যা হেইনে যাইলে আসামিরা আমারেও জানে মাইরা আলবো বইলা হুমকি দিয়া চইল্যা যায়। এর লাইগ্যা আমি থানাতে যাইয়া মামলা করছি। এব্যপারে আসামি পক্ষের কারো সাথে কথা বলা সম্ভব হয়নি। ধর্মাপাশা থানার এসআই সোহেল মাহমুদ মোবাইলে আজ সন্ধ্যা ছয়টার দিকে বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ আমি পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ