বুধবার, এপ্রিল ২১, ২০ ২১
গোলাপগঞ্জ প্রতিনিধি::
৬ এপ্রিল ২০ ২১
১:৪১ অপরাহ্ণ

গোলাপগঞ্জে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে স্বপ্নকে ১০হাজার টাকা জরিমানা

স্বপ্ন সুপার শপ গোলাপগঞ্জ শাখাকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।এছাড়াও মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি না মানায় ৮জন ব্যক্তির কাছ থেকে মোট ১হাজারা ৪শত টাকা জরিমানা আদায় করা হয়।

জানা যায়, গতকাল সোমবার থেকে শুরু হওয়া টানা এক সপ্তাহের লকডাউনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক জারীকৃত সকল নির্দেশনা বাস্তবায়নে মাঠ প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ কাজ করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে গোলাপগঞ্জ উপজেলা প্রশাসন সোমবার সকাল থেকে দুপুুুর ১টা পর্যন্ত উপজেলার বিভিন্ন জায়গায় সাধারন জনগণকে লকডাউন সম্পর্কে অবহিতকরণ এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানানো হয়।

এসময় মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে স্বপ্ন সুপার শপ, গোলাপগঞ্জ শাখাকে (ঢাকাদক্ষিণ রোড) ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ধারায় নগদ ১০হাজার টাকা অর্থদ- ও মাস্ক পরিধান এবং স্বাস্থ্য বিধি না মানায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৮ জন ব্যাক্তিকে সর্বমোট ১হাজার ৪শত টাকা জরিমানা প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম কবির। এ অভিযানটি গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ সহযোগিতা করে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ