রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০ ২১
ডেস্ক নিউজ::
৯ সেপ্টেম্বর ২০ ২১
১০ :১১ অপরাহ্ণ

সিলেট সানের কার্যালয়ে দুঃসাহসিক চুরি

অনলাইন নিউজ পোর্টাল সিলেট সানের কার্যালয়ে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাতনামা চোর অফিসের তালা ভেঙে তিনটি দামি ল্যাপটপ নিয়ে গেছে। মঙ্গলবার ( ৭ সেপ্টেম্বর) রাত ১২টার পর থেকে পরদিন বুধবার ( ৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার মধ্যে এই ঘটনা ঘটতে পারে বলে মনে করছে সিলেট সান কর্তৃপক্ষ।

এ ঘটনায় সিলেট সানের যুগ্ম সম্পাদক রবি কিরণ সিংহ বাদী হয়ে সিলেট কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি নং ৮৩৮) দায়ের করেছেন। জিডিতে বলা হয়, সিলেট সান ডটকমের অফিস জিন্দাবাজারের ব্লু-ওয়াটার শপিং সিটির ৯ম তলায় অবস্থিত। ৭ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১২টার দিকে অফিসের যুগ্ম সম্পাদক রবি কিরণ সিংহ সকল কার্যক্রম শেষে কলাপসিবল গেইট তালা বন্ধ করে যান।

দুপুর ১২টার দিকে তিনি অফিসে এসে দেখেন অফিসের গেইটের তালা খোলা। তখন অফিসের ভেতরে ঢুকে দেখতে পান তার ও বার্তা সম্পাদক সুলতান সুমনের টেবিলে থাকা ডেল-ই ৭২৪০ ব্রান্ডের দুটি ল্যাপটপ, যার মূল্য ৭০ হাজার টাকা এবং সিলেট সানের ভারপ্রাপ্ত সম্পাদক ফয়সল আহমদ বাবলুর টেবিলে থাকা তসিবা ব্রান্ডের একটি ল্যাপটপ, যার মূল্য ৫৫ হাজার টাকাসহ মোট তিনটি ল্যাপটপ নেই।

বিষয়টি তিনি ফয়সল আহমদ বাবলুসহ অন্যান্যদের অবগত করেন। ফয়সল আহমদ বাবলু এসে বিষয়টি মার্কেট কর্তৃপক্ষকে অবগত করেন। তখন মার্কেট কর্তৃপক্ষ সিকিউরিটিদের জিহ্ঞাসা করেন। সে সময় মার্কেটের সুপারভাইজার আব্দুর রউফ বলেন,‘ তিনি সিলেট সানের অফিসের সামনে একজন লোককে সকাল ১০টার দিকে দেখেন। তবে তার মুখ দেখতে পাননি। মার্কেটের সিসি ক্যামেরার ফুটেজ দেখলে বিষয়টি বুঝা যাবে। তখন ফুটেজে দেখা যায়, তিনজন লোক ব্যাগের মধ্যে ল্যাপটপ জাতীয় কিছু নিয়ে লিফট থেকে নেমে দ্রুত চলে যাচ্ছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ