শনিবার, অক্টোবর ১, ২০ ২২
গোলাপগঞ্জ প্রতিনিধি::
১৫ আগস্ট ২০ ২২
৩:৩৭ অপরাহ্ণ

গোলাপগঞ্জে শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

গোলাপগঞ্জে দীর্ঘ ৪ বছর ধরে ১৩ বছরের শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগে গোলাপগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে হেলাল আহমদ ভলন (৫৫) নামে এক ধর্ষক পিতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ ইসলামপুর ক্যাম্পের সিলেটের একটি আভিযানিক দল৷

গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের পশ্চিম বুটিয়াপাড়া গ্রামের মৃত আসকার আলীর ছেলে। জানা যায়, ভিকটিম শিশুর মা প্রবাসে থাকার সুবাদে দীর্ঘ ৪ বছর থেকে মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে আসছিলেন অভিযুক্ত পিতা। সম্প্রতি মা সৌদি আরব থেকে দেশে আসলে বাড়িতে জায়গা দিতে অপারগতা প্রকাশ করেন ভলন। জায়গা না পেয়ে তিনি সন্তানসহ তার বাবার বাড়িতে চলে যান।

এসময় শারিরিক পরিবর্তন ও অসুস্থতা অনুভব করলে জোরপূর্বক ধর্ষণের কথা মাকে জানায় ভিকটিম শিশু। পরে শিশুর মা বাদি হয়ে থানায় অভিযোগ দাখিল করেন। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার আফসান আল আলম জানান, মা বাদি হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে গত শনিবার র‌্যাব-৯ ধর্ষক পিতাকে গ্রেপ্তার করে।

পরে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামিকে গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ