রবিবার, জুলাই ৩, ২০ ২২
বিজ্ঞপ্তি::
১৫ জুন ২০ ২২
৯:২১ অপরাহ্ণ

সিলেট রেঞ্জ এর ৫ কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরিধান

১৪ জুন মঙ্গলবার রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে সিলেট রেঞ্জের ৫ কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরিধান করেন সিলেট রেঞ্জের অভিভাবক ডিআইজি জনাব মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। বিকাল ৫টায় অনুষ্ঠিত র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ এর এ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম এন্ড অপস্) বিপ্লব বিজয় তালুকদার।

এর আগে গত ২ রা জুন মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে পদোন্নতি প্রাপ্ত পুলিশ কর্মকর্তাগণের তালিকা প্রকাশ করে পুলিশ সদর দপ্তর। সিলেট রেঞ্জে পুলিশ সুপার হতে এ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা হলেন সুনামগঞ্জ জেলার পুলিশ মো: মিজানুর রহমান বিপিএম, রেঞ্জ কার্যালয় সিলেট এর পুলিশ সুপার নুরুল ইসলাম, হবিগঞ্জ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমাড্যান্ট (পুলিশ সুপার) জনাব মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, সিলেট জেলার পুলিশ মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার হতে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তা হলেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ(প্রশাসন ও অর্থ) জনাব মাহফুজ আফজাল। পদোন্নতি প্রাপ্ত সকল কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরিয়ে ফুল দিয়ে অভিনন্দন জানান সিলেট রেঞ্জ ডিআইজি। তিনি এ সময় বলেন, পদোন্নতি প্রাপ্ত সকলে তাদের নিজ যোগ্যতা ও পেশাদারিত্বের স্বীকৃতি স্বরূপ আজকের এই অর্জন। আমি বিশ্বাস করি পদোন্নতি প্রাাপ্তরা কর্মক্ষেত্রে আগামীতে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে দেশ ও মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করবেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ