শনিবার, অক্টোবর ১, ২০ ২২
কোম্পানীগঞ্জ প্রতিনিধি::
২১ সেপ্টেম্বর ২০ ২২
৯:৫২ অপরাহ্ণ

৭৩০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় অভিযান চালিয়ে ৭৩০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় খাগাইল-তোয়াকুল সড়কের ফুলতৈলছগাম পয়েন্ট থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ।

আটকরা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ বুড়দেও গ্রামের আব্দুল মিয়ার পুত্র মন্তাজ আলী, একই গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান সেলিম ও গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের উপরগ্রামের নছির আলীর পুত্র সুলেমান মিয়া। পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে ফুলতৈলছগাম এলাকায় অভিযান চালান সার্কেল এএসপি প্রবাস কুমার সিংহ।

অভিযানে গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত ওমর ফারুক, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের টু আইসি এসআই জহিরুল ইসলাম ও এসআই খালেদ মিয়াসহ পুলিশের চৌকস একটি দল অংশ নেন।অভিযানে এই তিন যুবককে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৭৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, সিলেট জেলায় যোগদানের পর থেকে মাদক কারবারিদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ৭৩০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ