মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
কোম্পানীগঞ্জ প্রতিনিধি::
১৬ জানুয়ারী ২০ ২৩
৮:৪৮ অপরাহ্ণ

মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেতে ডিআইজি-এসপির কাছে আবেদন

কোম্পানীগঞ্জে চাচা কর্তৃক ভাতিজার হাতের কব্জি কর্তনের ঘটনার অভিযোগের মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন ভুক্তভোগী। সিলেটের ডিআইজি ও পুলিশ সুপার বরাবর তিনি এ আবেদন করেন। গত ১২ জানুয়ারি ভুক্তভোগী আলফাত আলী আবেদনটি করেন।

এতে তিনি উল্লেখ করেন, কাঁঠালবাড়ি গ্রামের জসিম উদ্দিনের সাথে তাঁরই আপন ভাই হাসানের জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জেরে গত ২ জানুয়ারি দুপুরে দু'পক্ষের মধ্যে মারামারি হয়। এতে উভয়পক্ষের কয়েকজন আহত হন। হেলাল নামে এক যুবকের ডান হাতের কব্জি কাটা যায়। এ ঘটনায় ওইদিন রাতে ১৯ জনের নামোল্লেখ করে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন হেলালের পিতা জসিম উদ্দিন।

মামলায় ১৫, ১৬ ও ১৭ নম্বর আসামি হিসেবে কাঁঠালবাড়ি গ্রামের আলফাত আলী, তাঁর ভাই সিরাজুল ইসলাম ও পুত্র নবী হোসেনের নাম অন্তর্ভুক্ত করা হয়। অথচ, ঘটনার দিন ও সময় ১৫ নম্বর আসামি সিলেট শহরে অবস্থান করছিলেন। ১৬ নম্বর আসামি চৌমুহনী বাজারস্থ তাঁর নিজস্ব চা স্টলে ব্যবসার কাজে নিয়োজিত ছিলেন। ১৭ নম্বর আসামি ব্যবসায়িক কাজে ময়মনসিংহ জেলায় অবস্থান করছিলেন।

আবেদনপত্রে আরও উল্লেখ করা হয়, স্থানীয় একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এবং ষড়যন্ত্রমূলকভাবে তাদেরকে মামলায় জড়ানো হয়। অথচ ঘটনাটি সম্পূর্ণ একটি পারিবারিক বিরোধ। এ ঘটনার সাথে এবং বাদি-বিবাদির সাথে তাদের কোনো প্রকার সম্পৃক্ততা নেই। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মামলা থেকে তাদেরকে অব্যাহতির দাবি জানান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ