সোমবার, জুলাই ৪, ২০ ২২
বিজ্ঞপ্তি
২ জুন ২০ ২২
৮:৩৮ অপরাহ্ণ

এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স ইউকের দ্বিবার্ষিক সম্মেলন ও নির্বাচন সম্পন্ন

শিক্ষকগণ জাতির বিবেক গঠন করেন। এজন্য তাদেরকে জাতি গড়ার কারিগর বলা হয়। বলা হয়, শিক্ষা জাতির মেরুদণ্ড। আর সেই মেরুদণ্ড সোজা ও মজবুদ করে দেন যারা তারাই শিক্ষক। তাই প্রাচ্য-পাশ্চাত্যের প্রতিটি ঘরে ঘরে রয়েছেন শিক্ষক নামের একেকজন মহান মানুষ।

ব্রিটেনে অবস্থানরত মুসলিম শিক্ষকগণের ঐক্যবদ্ধ একটি প্লাটফর্ম এটিআই ১৯৯৮ খ্রিস্টাব্দ থেকে ইসলামী ও নৈতিক শিক্ষা বিপ্লবের কাজ করে আসছে। বৃটেনে বসবাসরত সর্বস্তরের উলামায়ে কেরামগণকে নিয়ে গঠিত এ ঐতিহ্যবাহী সংগঠনের ২০২২-২০২৪ সেশনের নির্বাচন সম্পন্ন হয়েছে।

সভাপতি সালেহ আহমেদ ভূঁইয়া,সাধারন সম্পাদক আব্দুল খালিক সাহেদ, কোষাধ্যক্ষ শেখ মুনাওয়ার হুসেন। বিপুল উৎসাহ উদ্দীপনা ও ভাব গম্ভীর পরিবেশে গত ৩০ মে ২০২২ পূর্ব লন্ডনের মুসলিম সেন্টারে বৃটেনের সর্বদলীয় উলামায়ে কেরামের অংশ গ্রহনে গঠিত ঐতিহাসিক সংগঠন এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স ইউকের দ্বিবার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সংগঠনের চেয়ারপার্সন আবুল হাসনাত চৌধূরীর সভাপতিত্ত্বে ও জেনারেল সেক্রেটারি মাওলানা সালেহ ভূইয়ার পরিচালনায় সকাল ১০টা ৩০ মিনিটে শুরু হওয়া প্রোগ্রামে কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিয ছালেহ আহমাদ।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত থেকে নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন মাওলানা মউদুদ হাসান সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল কাদির সালেহ ও মাওলানা আব্দুল করিম। দুপুর বারটা হতে ৩টা ৩০ মিনিট পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রম চলে। ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশনারগণ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ