রবিবার, মার্চ ৩, ২০ ২৪
নবীগঞ্জ প্রতিনিধি::
৯ ডিসেম্বর ২০ ২৩
৪:৩০ অপরাহ্ণ

নবীগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী লিটন গ্রেফতার

নবীগঞ্জ থানা পুলিশের অভিযানে ১ হাজার ৬শ পিস ইয়াবাসহ মাদক সম্রাট লিটন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও (পিলাবাড়ি) গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, নবীগঞ্জ থানার ওসি মোঃ মাসুক আলীর দিকনির্দেশনায় গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই স্বাধীন চন্দ্র তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে বৃহস্পতিবার দিবাগত রাত ০৩ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও (টিলাবাড়ী) গ্রামে মৃত আমজদ আলীর পুত্র লিটন মিয়া (৩৫) এর বসত ঘরে অভিযান চালিয়ে লিটন মিয়াকে গ্রেফতার করা হয়।

এসময় তার দেহ তল্লাশী করে ১ হাজার ৬ শ পিস ইয়াবা ট্যবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকতৃত মাদকের আনুমানিক মূল্য অনুমান ৪ লক্ষ ৮০ হাজার টাকা। বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, গ্রেফতারকৃত লিটন মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকসহ সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ