সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২২ আগস্ট ২০ ২৩
৭:০ ৮ অপরাহ্ণ

২১ আগস্ট বাংলাদেশের ইতিহাসে একটি ভয়াল- বিভীষিকা ও কলঙ্কময় অধ্যায়: এমপি মিলাদ গাজী

হবিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) বলছেন,২১ আগস্ট বাংলাদেশের ইতিহাসে একটি ভয়াল বিভীষিকা ও কলঙ্কময় অধ্যায়।

২০০৪ সালের এ দিনে বিএনপি-জামাত জোট সরকারের সরাসরি পৃষ্ঠপোষকতায় ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সমাবেশে বর্বরতম গ্রেনেড হামলা চালানো হয়।

এ হামলার মূল লক্ষ্য ছিল স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করা এবং আওয়ামী লীগ ও বাংলাদেশকে নেতৃত্বশূন্য করে হত্যা, ষড়যন্ত্র, জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি ও দুঃশাসনকে চিরস্থায়ী করা।

২১ আগষ্ট সোমবার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ২১ আগষ্ট উপলক্ষে গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এমপি মিলাদ গাজী আরও বলেন,বিএনপি-জামায়াত জোট যখনই সরকারে এসেছে, জঙ্গি ও সন্ত্রাসীদের মদত দিয়ে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর অপচেষ্টা করেছে। বিএনপি-জামায়াতের সব অপচেষ্টা ও ষড়যন্ত্রকে নস্যাৎ করে জনগণ ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নির্বাচনে আওয়ামী লীগকে আবারও বিপুল ভোটে বিজয়ী করে।

২০০৯ সাল থেকে ধারাবাহিকভাবে সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি সেক্টরে কাঙ্খিত অগ্রগতি অর্জন করেছে।

আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে ‘রোল মডেল’, স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হওয়ার যোগ্যতা অর্জন করেছে। ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সদর মিয়ার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক ফজলুল করিম, নবীগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুহিত মিয়া, দেবপাড়া বাজার কমিটির সভাপতি আব্দুল মান্নান ও দেবপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মুকিত সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ