শনিবার, জুলাই ২৪, ২০ ২১
ডেস্ক নিউজ::
১৪ জুলাই ২০ ২১
১:২৫ অপরাহ্ণ

সাংবাদিক ছাদেক আহমদ আজাদ এর শোক
দাসউরা উচ্চ বিদ্যালয়ের ‘৯৬ ব্যাচের গৌছ উদ্দিনের মায়ের ইন্তেকাল

বিয়ানীবাজার উপজেলার দাসউরা উচ্চ বিদ্যালয়ের '৯৬ ব্যাচের ছাত্র সাহাব উদ্দিন ও গৌছ উদ্দিনের গর্ভধারিণী মাতা সারিজুন নেছা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ট্রোক, প্যারালাইজডসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৭০ বছর।

মৃত্যুকালে তিনি ৫ পুত্র, ২ কন্যা, পুত্রবধূ, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজার নামাজ আজ বুধবার বেলা সোয়া ২ টায় চান্দলা আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

এতে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমার পুত্র সৌদিআরব প্রবাসী গৌছ উদ্দিন। জানাজা শেষে মরহুমার লাশ চান্দলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, স্কুল সহপাঠী গৌছ উদ্দিনের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক, সংগঠক ও রাজনৈতিক কর্মী ছাদেক আহমদ আজাদ।

এক শোকবার্তায় তিনি মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। এছাড়াও শোক প্রকাশ করেছেন দাসউরা উচ্চ বিদ্যালয়ের ৯১-৯৬ ব্যাচের সকল সহপাঠী ও হোয়াটসঅ্যাপ গ্রুপের নেতৃবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ