রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি
১১ নভেম্বর ২০ ২৩
৫:৪৯ অপরাহ্ণ

জমকালো আয়োজনে সিলেটে মোহনাটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটে জমকালো আয়োজনে পালিত হয়েছে দেশের শীর্ষ বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মোহনা টিভি’র ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ১৪ বছরে পর্দাপন অনুষ্ঠান। শুক্রবার রাতে ‘ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নাালিষ্ট এসোসিয়েশন-ইমজা’ হল রুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মোহনাটিভি সিলেট ব্যুরো প্রধান এ এ চৌধুরী শিপারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন গ্রাম বাংলার মানুষের প্রিয় চ্যানেল হচ্ছে মোহনা টিভি। সবাই আনন্দ পেতে পারে এমন অনুষ্ঠান ও বস্তনিষ্ট সংবাদ পরিবেশের মাধ্যমে মোহনা টিভির ১৪ বছরের পথচলা আরো সুদৃঢ হবে তিনি আশাবাদী। বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

তিনি বলেন, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মোহনা টিভির সাফল্য উত্তোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আল আজাদ। এসময় উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল কাদের তাপাদার, সাধারন সম্পাদক আব্দুর রশিদ রেনু, দৈনিক জৈন্তাবার্তার নির্বাহী সম্পাদক ফয়সল আলম, ইমজার সাধারন সম্পাদক গোলজার আহমদ, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন বিভাগীয় কমিটির সাবেক সভাপতি ও ডেইলি স্টারের স্টাফ ফটোগ্রাফার শেখ আশরাফুল আলম নাসির, মহানগর আওয়ামীলীগের সদস্য খলিলুর রহমান, চ্যানেল আই সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকি, দৈনিক যুগভেরীর সিনিয়র স্টাফ রিপোর্টার এম. এ মালেক, আনন্দ টিভির সিলেট প্রতিনিধি এম আর টুনু তালুকদার, বিজয় টিভির সিলেট ব্যুরো প্রধান খালেদুর রহমান খালেদ, মাই টিভির সিলেট প্রতিনিধি মৃনাল কান্তি দাস, সিলেট উইমেন্স জার্নালিস্ট ক্লাবের সভাপতি সুবর্ণা হামিদ, মাই টিভির সিলেট ক্যামেরাপার্সন শাহিন আহমদ, দৈনিক কালবেলার সিলেট প্রতিনিধি মিঠু দাস জয়, সাংবাদিক জহির রায়হান, দৈনিক দিনকালের বার্তা সম্পাদক জয়নাল উদ্দিন আজাদ, সাংবাদিক ফারুক আহমেদ চৌধুরী, কামরুল হাসান জয় (জনি), রুবেল আহমদ, রাসেল আহমেদ, ওয়াহিদ চৌধুরী, রায়হান আহমদ, ব্যবসায়ী সলমান আহমদ চৌধুরী, সমাজসেবক ইউনুস আহমদ, শাহিন আহমেদ, শালিক বিল্লাহ, পাভেল চৌধুরী প্রমুখসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ