শনিবার, মে ২৮, ২০ ২২
ডেস্ক নিউজ::
১২ মে ২০ ২২
৫:৫৭ অপরাহ্ণ

আবুল মাল আবদুল মুহিত দক্ষতার সাথে কাজ করেছেন: অধ্যাপক জাকির হোসেন
সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, জননেতা আবুল মাল আবদুল মুহিত ছিলেন বাংলাদেশের একজন সফল অর্থনীতিবিদ। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে তিনি দক্ষতার সাথে কাজ করেছেন। সিলেটের উন্নয়নে তিনি বিশেষ দৃষ্টি দিয়েছেলেন। দেশের উন্নয়নে তাঁর অবদান দেশবাসী শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দেশবরেণ্য অর্থনীতিবিদ, ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, সিলেটের কৃতি সন্তান সাবেক সফল অর্থমমন্ত্রী জননেতা আবুল মাল আবদুল মুহিতের জীবন ও কর্ম নিয়ে আলোচনা ও তাঁর রুহের মাগফেরাত কামনা করে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আজ বৃহস্পতিবার (১২ মে) বাদ যোহর গোটাটিকরস্থ একটি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন ইরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ছয়েফ খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান।

সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল ময়না, যুগ্ম সম্পাদক জুয়েল আহমদ, প্রচার সম্পাদক মোস্তাক খান, সাংস্কৃতিক সম্পাদক মইনুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম উজ্জ্বল ও আপ্তাব মিয়া, শ্রম সম্পাদক আলমগীর আলম, সদস্য আব্দুস সালাম, জয়নাল আহমদ ঝানু, এনামুর রহমান, বিনেশ কর দুলু, মানিক রায়, আ’লীগ নেতা শাহীন আহমদ, দক্ষিণ সুরমা যুবলীগের সাবেক সদস্য মাহবুব আলম মজনু, ২৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি খালেদ আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক হিমেল কান্তি দেব, ছাত্রলীগ নেতা জুবায়ের খান, শহিদুল ইসলাম, শাহরিয়ার হোসেন সজীব, মাহিন চৌধুরী, বাধন দাস, সাদিকুর রহমান সাদিক, জায়েদ আহমদ, আরিফ আহমদ, ইমাদ উদ্দিন, মামুন আহমেদ প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ