রবিবার, জুলাই ২৫, ২০ ২১
গোলাপগঞ্জ প্রতিনিধি:
৯ জুলাই ২০ ২১
৬:২৪ অপরাহ্ণ

গোলাপগঞ্জ উপজেলা আ’লীগ নেত্রীর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (নারী) ওয়ার্ডের একাধিকবার নির্বাচিত সদস্য আঙ্গুরা বেগম (৫৫) ইন্তেকাল হয়েছেন। তিনি গত বৃহস্পতিবার রাত ১১ টায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি -- রাজিউন)।

তিনি উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির রায়গড় গ্রামের জয়নাল আবেদীন চুনু মিয়ার স্ত্রী। মৃত্যুকালে স্বামী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল শুক্রবার বাদ জুম্মা স্বাস্থ্যবিধি মেনে তার নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়। মরহুমার পারিবারিক সূত্রে জানাযায় গত কয়েকদিন থেকে শ্বাসকষ্ট ও জ¦রে অসুস্থ হলে ৬ জুলাই গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে করোনার সেম্পল দেন।

বৃহস্পতিবার (৮জুলাই) রাতে রিপোর্টে আসে তিনি করোনা পজেটিভ। করোনা শনাক্তের পৌনে ১ঘন্টা পূর্বে তাঁর মৃত্যু হয়। চিকিৎসকের পরামর্শে বাড়ীতে রেখে তাঁর চিকিৎসা চলছিল। গত দুইদিন থেকে শ্বাসকষ্ট বেড়ে গেলে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। অবস্থা সংকটাপন্ন থাকায় কর্তব্যরত চিকিৎসকরা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি জন্য রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় মৃত্যু হয়। এদিকে আঙ্গুরা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট জেলা আ’লীগ সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদ আলিম উদ্দিন বাবলু, দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল,সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আজিজ খান, সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, ঢাকাদক্ষিণ ইউনিয়ন ৫ নং ওয়ার্ড সদস্য সেলিম আহমদ প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ