শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
বিজ্ঞপ্তি
১০ নভেম্বর ২০ ২২
৩:৪২ অপরাহ্ণ

সাবেক চেয়ারম্যান নুরুল হোসেন স্মরনে তেতলী ইউনিয়ন ডেভেলপমেন্ট ফোরাম'র দোয়া মাহফিল

তেতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট শালিসী ব্যক্তিত্ব হাজী মোঃ নুরুল হোসেন স্মরনে তেতলী ইউনিয়ন ডেভেলপমেন্ট ফোরামের উদ্যোগে ৯ নভেম্বর বুধবার রাতে মরহুমের বলদীস্হ নিজ বাসভবনে এক শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ অলিউর রহমানের সভাপতিত্বে ও ফোরামের সহ সেক্রেটারি নাইম রহমান শাহনুর এর পরিচালনায় শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, তেতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মইনুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ হাজী সাহাব উদ্দিন, তেতলী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক মিয়া, বিশিষ্ট মুরুব্বি ওহিদুর রহমান চৌধুরী,তেতলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান, ৫নং ওয়ার্ড মেম্বার লিটন আহমদ, ৭নংওয়ার্ড মেম্বার আব্দুল জলিল, মরহুমের ছেলে ও যুক্তরাজ্য প্রবাসী ফেরদৌস আলম, সমাজসেবী মকসুদুল করিম নুহেল।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন তেতলী ইউনিয়ন ডেভেলপমেন্ট ফোরামের সভাপতি ডাঃ গিয়াস উদ্দিন। দোয়া মাহফিলপূর্ব শোক শোক সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন তেতলী ইউনিয়ন ডেভেলপমেন্ট ফোরাম সহ সভাপতি মোঃ আলী হোসেন হুরমুজ, কোষাধ্যক্ষ আব্দুল মজিদ, প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম, আলী হোসেন, নিখিল মালাকার, জয়নাল আবেদ্বীন, মুরাজ হোসেন।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা শাহ আলম। দোয়া পরিচালনায় করেন আল আমিন শেখ সাদী। সভায় বক্তারা বলেন, নুরুল হোসেন আজীবন মানুষের কল্যাণে কাজ করেছেন।

মসজিদ, মাদরাসা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ এলাকার উন্নয়নে তিনি যে অবদান রেখে গেছেন, তা আগামী প্রজন্মের জন্য প্রেরনার উৎস। তার রেখে যাওয়া আদর্শ ধারন করে সকলকে সমাজের কল্যানে কাজ করতে হবে। সভায় বক্তারা এই আয়োজনের জন্য তেতলী ইউনিয়ন ডেভেলপমেন্ট ফোরামকে ধন্যবাদ জানান। মোঃ নুরুল হোসেন বলদী কেন্দ্রীয় জামে মসজিদের প্রতিষ্টাতা, ভূমিদাতা ও সাবেক মোতাওয়াল্লী, তেলিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য,ভূমিদাতা ও সাবেক সভাপতি, দক্ষিণ সুরমা সরকারি কলেজের প্রতিষ্ঠাতা সদস্য,প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য, সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ লিঃ এর ম্যানেজিং বডির মেম্বার, সিলেট জকিগঞ্জ বাস মালিক সমিতির সাবেক সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ