শুক্রবার, জানুয়ারী ২৮, ২০ ২২
জাবেদ তালুকদার, নবীগঞ্জ ::
১১ জানুয়ারী ২০ ২২
৮:৪৪ অপরাহ্ণ

নবীগঞ্জে হাওর থেকে মুক্তিযুদ্ধা পুত্রের লাশ উদ্ধার

নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের বাউসী গ্রাম সংলগ্ন ঘুনারবন হাওর থেকে অসীম দাশ (২১) নামের এক মুক্তিযোদ্ধার ছেলের লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। সে কিছুটা মানসিক অসুস্থ ছিল বলেও জানা গেছে। নিহত অসীম দাশ বীর মুক্তিযোদ্ধা অবনী দাশের পুত্র ও স্থানীয় বিবিয়ানা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত অসীম দাশের বাবা বীর মুক্তিযোদ্ধা অবনী দাশ মারা যাওয়ার সময় সে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে, প্রায় আড়াইমাস পূর্বে কিছুটা সুস্থ হয়ে উঠেছিল। গত ১০ জানুয়ারী (সোমবার) বেলা ১টায় জমি চাষের উদ্দেশ্য বাড়ী থেকে পাশ্ববর্তী ঘুনার বন হাওরে যায়। এরপর আর ফিরে আসেনি। পরদিন গতকাল মঙ্গলবার বেলা ১০টার দিকে বাউসী গ্রাম সংলগ্ন ঘুনার বন নামক স্থানে তার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

পরে পুলিশকে খবর দিলে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে নবীগঞ্জ থানা পুলিশ। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আবুল খায়ের ও নবীগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ডালিম আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। এটি হত্যাকান্ড নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ