শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
নবীগঞ্জ প্রতিনিধি ::
১৮ অক্টোবর ২০ ২২
৯:৫৭ অপরাহ্ণ

নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালিত

সারা দেশের ন্যায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জে শেখ রাসেল দিবস ২০২২ পালিত। শেখ রাসেল দিবস উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় নবীগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ারের সভাপতিত্বে ও পজিপ কর্মকর্তা শাকিল আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ-বাহুবল এলাকার সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. গতি গোবিন্দ্র দাশ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহীন দেলোয়ার, ওসি ডালিম আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু ও শাহ রেজভী আহমদ, সময় পত্রিকার প্রকাশ ও ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ সেলিম তালুকদার, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ জাকারিয়া, উপজেলা সহকারী প্রোগ্রামার কাজী সাইফুল ইসলাম, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি রাহেলা খানম ও সহ-সভাপতি শাহিনুর আক্তার চৌধুরী পান্না, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিস আলী, প্রধান শিক্ষক মোঃ হারুন মিয়া, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সায়মা আক্তার প্রমুখ।

উল্লেখ্য, শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষ্যে সারাদেশের ন্যায় নবীগঞ্জে ৫টি শেখ রাসেল ডিজিটাল ল্যাব এবং ১টি স্কুল অফ ফিউচার এর শুভ উদ্বোধন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা আইসিটি কার্যালয়ের সার্বিক তত্বাবধানে পালিত হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ