শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি::
১৮ আগস্ট ২০ ২২
৭:১৩ অপরাহ্ণ

জননেত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার: এমপি মিলাদ গাজী

হবিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) এমপি বলেছেন,জননেত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। এদেশে কেউ না খেয়ে থাকতে হবে না খাদ্যের দিক দিয়ে আমরা স্বয়ংসম্পূর্ণ।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বর দেশ এখন উন্নয়নের রোল মডেল। তাই উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবে। নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে ১৩৫ জন দুঃস্থ পরিবারের মাঝে জনপ্রতি ৬০ কেজি করে ভিজিডির চাল বিতরণ করার সময় তিনি তাঁর বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বৃহস্পতিবার (১৮ আগষ্ট) দুপুর ১২টায় নবীগঞ্জ উপজেলা খাদ্য গুদামের সমানে এসব চাল বিতরণ করা হয়। সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ (মিলাদ গাজী) এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান গতি গৌবিন্দ দাশ। এসময় আরও উপস্থিত ছিলেন,সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান উমেদ আলী , মাওলানাঃ নুরুল হক, সংরক্ষিত মহিলা মেম্বার হামিদা খাতুন, শাহিনুর মিয়া,মহিউদ্দিন,আবুল মিয়া,আসাদ চৌধুরী সহ প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ