শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
জাবেদ তালুকদার,নবীগঞ্জ::
২০ নভেম্বর ২০ ২২
৭:১৬ অপরাহ্ণ

আশংকাজনক অবস্থায় ৫ জনকে সিলেট প্রেরন
মহাসড়কের আউশকান্দিতে অ্যাম্বুলেন্স সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত ৭

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলাধীন আউশকান্দি এলাকায় অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। ৫ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং বাকীদেরকে স্থানীয় চিকিৎসালয় ও নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়- রবিবার (২০ নভেম্বর) দুপুর ১টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স (কুমিল্লা ছ: ৭১-০০১৩) মহাসড়কের নবীগঞ্জ উপজেলাধীন আউশকান্দি ইউনিয়নের ইউসূফ নগর এলাকায় আসা মাত্রই আউশকান্দি হীরাগঞ্জ বাজার থেকে ছেড়ে আসা একটি সিএনজির (হবিগঞ্জ থ: ১১-১৯৮০) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় ২ অ্যাম্বুলেন্স যাত্রী ও সিএনজিতে থাকা ৫ যাত্রী সহ মোট ৭ জন আহত হয়েছেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসালয় ও নবীগঞ্জ হাসপাতালে নিয়ে যান। পরে আশংকাজনক অবস্থায় সিএনজি যাত্রী নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামের হাদিস মিয়া (৫০), কাদিপুর গ্রামের সিএনজি চালক সেবুল মিয়া (৩০) এবং অজ্ঞাত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইচার্জ (ওসি) মোঃ ডালিম আহমদ একদল পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটিকে উদ্ধার করে হেফাজতে নিয়ে যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত ২ মহিলা ও ১ পুরুষের পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স ও সিএনজি জব্দ করে থানায় আনা হয়েছে। আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ