শনিবার, মে ২৮, ২০ ২২
তিতাস(কুমিল্লা)প্রতিনিধি::
২ মে ২০ ২২
৯:৪৭ অপরাহ্ণ

হোমনায় মাথাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

কুমিল্লার হোমনা উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১ লা মে রবিবার বিকেল ৫ টার দিকে উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়নের মহিষমারী মরহুম আব্দুল আউয়াল বাচ্চু চেয়ারম্যানের বাড়ির সংলগ্নে আব্দুল আউয়াল বাচ্চু চেয়ারম্যান মানব কল্যাণ ট্রাস্ট এর সার্বিক সহযোগিতায় এই রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। এই ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম ও প্রধান মেহমান ছিলেন আব্দুল আউয়াল বাচ্চু চেয়ারম্যান মানব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান মো. জাকিরুল আলম হেলাল।

মাথাভাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.আলাউদ্দিন ব্যাপারীর সভাপতিত্বে ও হোমনা উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন মেম্বার এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ফজলুল হক মোল্লা,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি খন্দকার নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কায়সার আহমেদ ব্যাপারী, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ মেহেদী হোসেন,উপজেলা তাঁতীলীগের সভাপতি হাসান ভূঁইয়া ও সাধারণ সম্পাদক কবির হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সদস্য রুবেল, চান্দেরচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল হক সরকার, মাথাভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জয়নাল মোল্লা ও সাংগঠনিক সম্পাদক শাহ শরিফসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার পূর্বে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এবং স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা পাশাপাশি দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।এছাড়াও একই মঞ্চে হোমনা উপজেলা যুবলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান এবং মানবিক যুবলীগের প্রবক্তা শেখ ফজলে শামস্ পরশ ও তার সহধর্মিণী বিশিষ্ট আইনজীবী এ্যাড. নাহিদ সুলতানা যুথী করোনা আক্রান্ত তাদের রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ