রবিবার, মে ২৬, ২০ ২৪
নবীগঞ্জ প্রতিনিধি ::
৮ মার্চ ২০ ২৩
১১:১৩ অপরাহ্ণ

নবীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী

শেখ হাসিনা বারতা নারী পুরুষ সমতা শ্লোগানকে ধারন করে “ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন'” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নবীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস ২০২৩ইং উদযাপন করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসির সঞ্চলানায় এবং ব্র্যাকের সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম মুর্শিদ সরকার, পজীপ কর্মকর্তা সাকিল আহমেদ, সময় পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, ব্র্যাক প্রতিনিধি অলম কুমার ঘোষ, মহিলা কাউন্সিলর ফারজানা পারুল, ইউপি সদস্যা মোছাঃ মরিয়ম বেগম, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষণার্থী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্য ইউএনও ইমরান শাহারীয়ার বলেন- দেশ ও সমাজের উন্নতি করতে হলে আমাদেরকে বিশেষ করে নারী পুরুষের মধ্যে বৈষম্য দুর করতে হবে। প্রত্যেকের মধ্যে মানুষিক গঠন গড়ে তুলতে হবে। নারী পুরুষদের সমানভাবে দেখতে হবে।

এখন আর নারীরা পিছিয়ে নেই তারা অনেক এগিয়ে যাচ্ছে। তারা ঘরে বসে চাইলে আউট সোসিং এর মাধ্যমেও অনলাইনে কাজ করতে পারেন। তাই আমাদের দেশকে এগিয়ে নিতে হলে নারী পুরুষ একসাথে কাজ করতে হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ