রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০ ২১
জাবেদ তালুকদার, নবীগঞ্জ::
৯ সেপ্টেম্বর ২০ ২১
৭:০ ৮ অপরাহ্ণ

নবীগঞ্জে গাঁজাসহ মহিলা আটক মোবাইল কোর্টে জেল-জরিমানা

নবীগঞ্জ উপজেলার ৮নং সদর ইউনিয়নের পশ্চিম তিমির প্রর গ্রামে হাছেনা বেগম (৩৫) নামে এক মহিলাকে ১ কেজি গাঁজা সহ আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার পাঁচশত টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুর ১২ টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত হাছেনা বেগম পশ্চিম তিমির পুর গ্রামের সাদির মিয়ার স্ত্রী। জানা যায়, দীর্ঘদীন ধরে হাছেনা বেগম ও তার স্বামী গাঁজা সেবন ও বিক্রি করে আসছিল, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নবীগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় পশ্চিম তিমিরপুর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় গাঁজা বিক্রি ও সেবনের সাথে জড়িত থাকায় হাছেনা বেগম (৩৫) কে এক কেজি গাঁজা সহ আটক করা হয়। অপরাধ স্বীকার করায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ০৯ ধারার অপরাধে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) অনুযায়ী দোষী সাব্যস্ত করে এক হাজার পাঁচশত টাকা অর্থদন্ড ও এক বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সেবন ও বিক্রয়ে সহযোগী তাঁর স্বামী সাদির মিয়া পালিয়ে যায়। নমুনা আলামত রেখে বিধি মোতাবেক ধ্বংস করা হয়। এসময় প্রসিকিউশন ও আইনশৃঙ্খলা রক্ষায় সহায়তা প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তররের ইন্সপেক্টর মোঃ মাহমুদুল্লাহ ও নবীগঞ্জ থানা পুলিশের একদল সদস্য।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ