শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
আসহাবুজ্জামান শাওন,কমলগঞ্জ::
১৫ ফেব্রুয়ারী ২০ ২৪
৭:৫২ অপরাহ্ণ

কমলগঞ্জে আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলে‌'স্বপ্নজয়' প্রকাশনা উৎসব

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরের আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুল প্রতিষ্ঠার বাইশবছর পূর্তি উপলক্ষে প্রকাশিত "স্বপ্নজয়" সাময়িকীর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় স্কুল মাঠ প্রাঙ্গনে "স্বপ্নজয়" সাময়িকীর মোড়ক উন্মোচনের মধ্য দিয়ে প্রকাশনা উৎসবের শুভ সূচনা করেন আমন্ত্রীত অতিথিরা। পরে অতিথিদের উত্তরীয় ও "স্বপ্নজয় "সাময়িকী তুলে দেন স্কুলের প্রতিষ্ঠাতা মো.সালাহউদ্দিন ও অধ্যক্ষ মমতা রানী সিনহা।

স্কুলের সহকারি শিক্ষক মো. স্তাফিজুর রহমানের সঞ্চালনায় ও স্কুলের প্রতিষ্ঠাতা মো.সালাহউদ্দিন এর সভাপতিত্বে প্রকাশনা উৎসবে আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো.আব্দুল হান্নান,কমলগঞ্জ পৌরসভার মেয়র মো.জুয়েল আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো.হেলাল উদ্দিন, লেখক ও গবেষক আহমদ সিরাজ, অধ্যক্ষ মো.নুরুল ইসলাম, অধ্যাপক ও ছড়াকার অবিনাশ আচার্য্য, প্রভাষক সেলিম আহমদ চৌধুরী,রাবেয়া খাতুন,শিক্ষক সমরেন্দু সেনগুপ্ত বুলবুল, বিশিষ্ট নাট্যকার শুভাশীষ সিংহ সমীর, সাংবাদিক পিন্টু দেবনাথ,শাহিন আহমেদ প্রমূখ।

প্রকাশনা উৎসবে আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মিলন মেলায় পরিণত হয় স্কুল প্রাঙ্গন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ