শনিবার, অক্টোবর ১, ২০ ২২
জাবেদ তালুকদার,নবীগঞ্জ::
১৫ সেপ্টেম্বর ২০ ২২
৬:৩৯ অপরাহ্ণ

স্কুলে উপস্থিতির হার ৯৮.৮১% ॥ মাদ্রাসায় ৯৮.১২ %
এসএসসি ও সমমানের পরীক্ষার প্রথম দিনে নবীগঞ্জে অনুপস্থিত ৫৪ শিক্ষার্থী

শান্তিপূর্ণভাবে নবীগঞ্জে ১ম দিনের এসএসসি পরীক্ষা শেষ হয়েছে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার প্রথম দিন বাংলা প্রথম পত্র পরীক্ষায় ৩৭ জন এবং দাখিল পরীক্ষায় কোরআন মাজিদ বিষয়ে অনুপস্থিত ছিল ১৭ জন শিক্ষার্থী।

১ম দিনের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় উপস্থিতির হার ছিল ৯৮.৮১% এবং মাদ্রাসায় উপস্থিতির হার ছিল ৯৮.১২%। নবীগঞ্জ উপজেলা একাডেমিক সুপার ভাইজার শাহনাজ ইসলাম জানান, এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় নবীগঞ্জ উপজেলার ৬টি কেন্দ্রে ভোকেশনাল, দাখিল সহ এসএসসি পরীক্ষায় ৪ হাজার ৫ শ ৭১ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করার জন্য রেজিস্ট্রেশন করে।

কিন্তু প্রথম দিনে অংশগ্রহণ করে ৪ হাজার ৫ শ ১৭ জন শিক্ষার্থী, অনুপস্থিত ছিল ৫৪ জন। এরমধ্যে নবীগঞ্জ যোগল কিশোর সরকারী উচ্চ বিদ্যালয়ে অনুপস্থিত ছিল ২০ জন, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ৮ জন, আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয়ে ৬ জন এবং দিনারপুর উচ্চ বিদ্যালয়ে অনুপস্থিত ছিল ৩ জন শিক্ষার্থী।

দাখিল পরীক্ষায় নহরপুর দাখিল মাদ্রাসায় ৭ জন এবং রুস্তমপুর ন মৌজা দাখিল মাদ্রাসায় অনুপস্থিত ছিল ১০ জন শিক্ষার্থী। প্রথম দিনে বহিস্কারের কোন খবর পাওয়া যায়নি। নবীগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার শেখ মহিউদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার এবং সাংবাদিকবৃন্দ বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ