বুধবার, এপ্রিল ২১, ২০ ২১
জাবেদ তালুকদার, নবীগঞ্জ::
৫ এপ্রিল ২০ ২১
৮:১৮ অপরাহ্ণ

বিধি-নিষেধ অমান্য করায় ১০৮ মামলায় ৬৫ হাজার টাকা জরিমানা
লকডাউনের ১ম দিনে হবিগঞ্জে প্রশাসনের অভিযান

দেশে করোনার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই ক্রমশ হারে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা কিন্তু স্বাস্থবিধি মানার বালাই নেই সাধারণ মানুষের মধ্যে।

এ অবস্থায় করোনা সংক্রমন রোধের লক্ষে দেশে লকডাউন জারি করেছে সরকার। করোনার সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকল্পে লকডাউনের বিধি-নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে অভিযানে নেমেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। জানা যায়, সোমবার দিনব্যাপি পুরো জেলায় মোট ২০টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

এসময় স্বাস্থবিধি না মানা, গণপরিবহন যাতায়াত ও লকডাউনের বিধি-নিষেধ না মানা সহ বিভিন্ন অপরাধে ২০টি মোবাইল কোর্টে ১০৮টি মামলায় ১০৮ জন ব্যাক্তিকে ৬৫হাজার ৩৫০টাকা জরিমানা করা হয়।

যারা লকডাউন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান পরিচালনা করছিল তাদের ব্যাবসা প্রতিষ্টান বন্ধ করে দেওয়া হয় এবং সকলকে স্বাস্থবিধি মেনে চলাফেরা করতেও নির্দেশনা প্রদান করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক ও হবিগঞ্জের জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান এবং জেলার প্রত্যেক উপজেলার উপজেলা প্রশাসন । অভিযানকালে সার্বিক সহযোগীতা করেন ও র‌্যাব ও পুলিশ বাহিনীর সদস্যরা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ