রবিবার, মে ২৬, ২০ ২৪
নবীগঞ্জ প্রতিনিধি ::
২৬ মার্চ ২০ ২৩
৪:০ ০ অপরাহ্ণ

নবীগঞ্জে স্বাধীনতা, জাতীয় দিবস পালন ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নবীগঞ্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। রোববার সুর্যোদয়ের পূর্বে ৩১বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সুচনা হয়।

সুর্যোদয়ের সাথে সাথে নবীগঞ্জ উপজেলা প্রশাসন সহ মুক্তিযোদ্ধা সংসদ এবং বিভিন্ন রাজনীতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ নবীগঞ্জ স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করেন।

সকাল সাড়ে ৮টায় নবীগঞ্জ সরকারি যোগল কিশোর মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরীয়ারের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসির সঞ্চালনায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন বাহিনীর সদস্যবৃন্দ কর্তৃক কুচকাওয়াজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শরীরচর্চা/ডিসপ্লে প্রদর্শন করেন।

সকাল সাড়ে ১০টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরীয়ারের সভাপতিত্বে ও উপজেলা পজীপ কর্মকর্তা সাকিল আহমেদের সঞ্চালনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্বে এবং দেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদ্যস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকার সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাওনয়াজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন (বীর প্রতীক), বীর মুক্তিযোদ্ধা জালাল সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, ওসি ডালিম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. মুজিবুর রহমান কাজল ও কাজী ওবয়িদুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, বীর মুক্তিযোদ্ধা অবঃপ্রাপ্ত সাজেন্ট জাহিদ আহমদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন দাশ ও সামছুদ্দিন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ডাঃ নিজামুল হক, মুক্তিযোদ্ধা সন্তান গৌত্তম কুমার দাশ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহীণ দেলোয়ার, নবীগঞ্জ সরকারি যোগল কিশোর মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, হিরা মিয়া বালিকা উচ্চ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ রঞ্জন দাশ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সময় পত্রিকার প্রকাশ ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার, সমবায় কর্মকর্তা ইসমাঈল তালুকদার রাহী, সহকারী প্রোগ্রামার কাজী মঈনুল ইসলাম, উপজেলা স্কুলের অধ্যক্ষ কাঞ্চন বনিক, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অঞ্জন রায়, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, যুবলীগ নেতা পিকলু চৌধুরী, ফারুক হুসাইন, এটি.এম রুবেল, রত্নদ্বীপ দাশ রাজু, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক কর্মকর্তা মাহবুব আহমদ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, শিক্ষক, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ