শনিবার, মে ২৮, ২০ ২২
জাবেদ তালুকদার, নবীগঞ্জ::
২৯ এপ্রিল ২০ ২২
১১:১৮ অপরাহ্ণ

আদালতে মামলা ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ
নবীগঞ্জে রাস্তায় চলাচলে বাধা ও নিরীহ পরিবারের উপড় হামলা

নবীগঞ্জে রাস্তায় কাটা তাঁরের বেড়া দিয়ে এক নিরীহ পরিবারের চলাচলে বাধা ও বেড়া দেওয়ার কারন জিজ্ঞেস করায় তাদের উপড় হামলার ঘটনা ঘটেছে। নবীগঞ্জ উপজেলার ২নং পূর্ব বড় ভাকৈর ইউপির রামপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলার শিকার আলী হোসেনের স্ত্রী রহিমা খাতুন ৩ জনকে আসামী করে হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কগ-৫ আদালতে মামলা দায়ের করেছেন।

আসামীরা হলেন- মৃত আহাম্মদ আলীর পুত্র আছির উদ্দিন (৫৫), আছির উদ্দিনের পুত্র তোফাজ্জুল হোসেন (২৩) ও মোফাজ্জল হোসেন। মামলা রুজুপূর্বক তদন্ত করে ৩ দিনের মধ্যে মামলা রুজু সংক্রান্ত প্রতিবেদন দিতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেওয়া হয়েছে। মামলার বিবরণে জানা যায়- গত ১৬ এপ্রিল দুপুর ১১ ঘটিকার দিকে আসামীগণ রহিমা খাতুনের বাড়ির সামনে চলাচলের রাস্তা বন্ধ করার জন্য ফিকল, লাটি, রামদা, দা সহ দেশীয় অস্ত্রে সজ্জিত অবস্থায় কাটা তাঁরের বেড়া দেয়া শুরু করে। এসময় রাহিমা খাতুন তাদেরকে বেড়া দেয়ার কারণ জিজ্ঞেস করলে আছির উদ্দিনের হুকুমে অন্য আসামীগণ তাদের হাতে থাকা লাটি দিয়ে তাকে এলোপাতড়িভাবে আঘাত করতে থাকে।

তাকে রক্ষার জন্য তার ছেলে জাহাঙ্গীর (১৭) এগিয়ে আসলে তার ছেলে জাহাঙ্গীরের উপড় প্রাণে হত্যার উদ্যেশে হামলা চালায় তার শরীরের বিভিন্নস্থানে লাটিপেটাসহ ফিকল দিয়ে তাকে মারাতœকভাবে জখম করে এবং রহিমা খাতুনকে মাটিতে ফেলে কাপড় ছোপড় ছিড়ে শ্লীলতাহানি করে। তাদের শোর চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে আসলে হামলাকারীরা বীরদর্পে চলে যায়।

তাৎক্ষনিক গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ বিচারক অভিযোগ ও বাদির জবানবন্দি পর্যালোচনা করে মামলা রুজুপূর্বক তদন্ত করে ৩ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ