শনিবার, জুলাই ২৪, ২০ ২১
জাবেদ তালুকদার, নবীগঞ্জ ::
১৮ জুলাই ২০ ২১
৮:২২ অপরাহ্ণ

ঢাকা-সিলেট মহাসড়ক থেকে মানসিক ভারসাম্যহীন ১ ব্যক্তির লাশ উদ্ধার

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ এলাকা থেকে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতনামা (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৮ জুলাই) দুপুরে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গালিব নূর ফিলিং স্টেশনের নিকটবর্তী মহাসড়কের ব্রীজের উপড় থেকে লাশটি উদ্ধার করেছে শেরপুর হাইওয়ে থানা পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার হওয়া লাশের পরিচয় জানা যায়নি। জানা যায়, দুপুরে উপজেলার গজনাইপুর ইউনিয়নের গালিব নূর ফিলিং স্টেশনের নিকটবর্তী মহাসড়কের উপড় ব্রীজে রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, উদ্ধার হওয়া লাশের পরিচয় জানা যায়নি।

আমরা প্রাথমিক ভাবে ধারণা করছি, অজ্ঞাত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। মহাসড়ক পারাপার হওয়ার সময় অজ্ঞাত কোনো গাড়ির চাপায় তার মৃত্যু হয়েছে। স্থানীয়রা জনিয়েছেন, উদ্ধার হওয়া মৃত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন, প্রায়ই ওই এলাকায় সে ঘুরাঘুরি করতো।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ