রবিবার, জুলাই ৩, ২০ ২২
জাবেদ তালুকদার, নবীগঞ্জ::
২৩ জুন ২০ ২২
৬:১৬ অপরাহ্ণ

৪র্থ বারের মতো জেলার শ্রেষ্ট পুলিশ পরিদর্শক নবীগঞ্জের আমিনুল ইসলাম

অভিন্ন মানদন্ডের আলোকে ৪র্থ বারের মতো জেলার শ্রেষ্ট পুলিশ পরিদর্শকের কৃতিত্ব অর্জন করলেন নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম। চুরি, ডাকাতি প্রতিরোধ সহ আইনশৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য তাকে জেলার শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে নির্বাচিত করা হয়েছে। ২২ জুন দুপুরে জেলা পুলিশ লাইন্সে আয়োজিত জেলা পুলিশের মাসিক কল্যান সভায় তার পক্ষে পুলিশ সুপারের হাত থেকে শ্রেষ্ট পুলিশ পরিদর্শকের পুরস্কার গ্রহণ করেন নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদ।

এসময় অনন্যদের মাঝে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসীন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, আরআই, আরওআইসহ অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ। উল্লেখ্য- এর আগে সাফল্যম-িত বিভিন্ন কার্যক্রম সফলভাবে সম্পন্ন করায় বিভিন্ন জেলা ও উপজেলায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এ নিয়ে ৪র্থ বারের মতো জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরস্কার লাভ করেন চৌকস এই অফিসার। ইতিমধ্যেই তিনি মাদকদ্রব্য ও মাদক ব্যবসায়ী, অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসীর বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা এবং চুরি-ডাকাতি প্রতিরোধসহ আইনশৃংখলা রক্ষা ও রাতভর সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সব মহলে প্রশংসিত হয়েছেন। এ বিষয়ে ওসি (তদন্ত) আমিনুল ইসল মের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন- এই পুরস্কার পাওয়ায় জনগণের হয়ে কাজ করার দায়িত্ব আরও বেড়ে গেল। সাধারণ জনগণের আস্থা অর্জনে আরও উদ্যোগ নেব। ওসি ডালিম আহমদ স্যার, সার্কেল এএসপি আবুল খয়ের স্যার, এসপি এসএম মুরাদ আলী স্যারের নির্দেশনায় জনবান্ধব পুলিশের দৃষ্টান্ত স্থাপনে কাজ করে যাচ্ছি।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ