শনিবার, জানুয়ারী ২৩, ২০ ২১
ড্রীম সিলেট ডেস্ক
১২ জানুয়ারী ২০ ২১
১০ :৪৯ পূর্বাহ্ণ

বরইকান্দি সুলতানুল হুফ্ফাজ বোর্ডের ফাইনাল পরীক্ষার ফলাফল প্রকাশ
বরইকান্দি সুলতানুল হুফ্ফাজ বোর্ডের ২০২০ইং সনের ফাইনাল পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) সুলতানুল হুফ্ফাজ বোর্ডের সেক্রেটারী স্বাক্ষরিত এক পত্রে এই ফলাফল প্রকাশ করা হয়। মোট ১০৯জন পরীক্ষার্থীর মধ্যে ৯১জন জন পরীক্ষার্থী পাশ করেছেন। পাশের হাত শতকরা ৮৪.৪০%। ফলাফলে প্রথম বিভাগে ৩৫ জন, দ্বিতীয় বিভাগে ২৬জন ও তৃতীয় বিভাগে ৩০ জন শিক্ষার্থী কৃতকার্য হয়েছেন। 

এতে প্রথম বিভাগে প্রথম স্থান অধিকারী হলেন পাঠানটুলা লতিফিয়া হিফজুল কোরআন মাদরাসার শিক্ষার্থী মো. গোলাম সবুর নুর বখত, দ্বিতীয় স্থান অধিকারী হলেন মনজালাল দারুল হিফজ ও দারুল ক্বিরাত মাদ্রাসার শিক্ষার্থী মো. মুনজির আব্দুস সামী, তৃতীয় স্থান অধিকারী হলেন পাঠানটুলা লতিফিয়া হিফজুল কোরআন মাদরাসার শিক্ষার্থী মো. মারুফ হোসেন খাঁন। 

প্রথম বিভাগের রোল নম্বরগুলো হলো- ০২, ০৫, ০৭, ০৮, ০৯, ১০, ১১, ১২, ১৩, ১৪, ২০, ২৬, ৩৪, ৩৫, ৩৮, ৩৯, ৪০, ৪১, ৫২, ৫৪, ৫৫, ৫৬, ৫৭, ৫৮, ৬০, ৬১, ৬৬, ৭০, ৭৪, ৭৫, ৭৬, ৭৮, ৭৯, ৮৫, ১০৭।

দ্বিতীয় বিভাগের রোল নম্বর হলো- ০১, ০৬, ১৭, ২২, ২৩, ২৫, ৩০, ৩৬, ৩৭, ৪৪, ৪৬, ৪৭, ৪৮, ৫০, ৫৩, ৫৯, ৭২, ৭৭, ৮৪, ৮৬, ৮৭, ৯৫, ৯৬, ৯৭, ১০০, ১০৯।   

তৃতীয় বিভাগের রোল নম্বরগুলো হলো ০৩, ১৮, ১৯, ২৪, ২৭, ৩১, ৪২, ৫১, ৬২, ৬৩, ৬৪, ৬৫, ৬৭, ৬৯, ৭১, ৭৩, ৮২, ৮৮, ৮৯, ৯১, ৯২, ৯৩, ৯৮, ৯৯, ১০১, ১০২, ১০৩, ১০৪, ১০৫, ১০৮।  

উল্লেখ্য, এ বৎসরের জন্য ঈসালে ছওয়াব মাহফিল বাতিল করা হয়েছে। শুধুমাত্র পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রদের পাগড়ি ও সনদ প্রদানের জন্য ঘরোয়া পরিবেশে সংক্ষিপ্ত একটি দোয়া মাহফিলের আয়োজন করা হবে। তারিখ পরিবর্তীতে ঘোষণা করা হবে। 

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ