শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি
১৫ আগস্ট ২০ ২২
১১:৪৭ অপরাহ্ণ

গভীর শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন করেছে সওজ

গভীর শ্রদ্ধা আর নানান কর্মসূচীতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সড়ক ও জনপদ অধিদপ্তর সিলেট জোন'র পক্ষ থেকে ব্যাপক কর্মসূচির আয়োজন করা হয়।

সোমবার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে চৌহাট্টাস্থানে সওজ দপ্তরের সকল কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। পরবর্তীতে সকাল ৯ ঘটিকায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়, প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে সকাল ১০ টায় সড়ক ও জনপথ অধিদপ্তর কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ সিলেট জুনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ ফজলে রব্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সড়ক সার্কেল সিলেট'র উৎপল সামন্ত, সওজ'র নির্বাহী প্রকৌশলী,মোঃ মোস্তাফিজুর রহমান।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ হতো না।

আমাদের প্রত্যেকের উচিত সর্বক্ষেত্রে বঙ্গবন্ধুকে সম্মান দেখানো। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মানে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তারা।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরবর্তীতে এতিম দুস্থ গরিব দুঃখী অসহায় মেহনতী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সওজের কর্মকর্তাবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ