শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
বিজ্ঞপ্তি::
৩০ সেপ্টেম্বর ২০ ২২
৫:০ ৭ অপরাহ্ণ

তালামীযে ইসলামিয়ার ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক সুলতান আহমদ- মনজুরুল করিম

হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) প্রতিষ্ঠিত সুন্নী ছাত্র কাফেলা বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত।

তালামীযে ইসলামিয়ার ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক সুলতান আহমদ- মনজুরুল করিম বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান এর উচ্চ শিক্ষা গ্রহণে যুক্তরাজ্য গমনে সৃষ্ট শূণ্য পদে সর্বসম্মতিক্রমে সুলতান আহমদকে ভারপ্রাপ্ত সভাপতি, মনজুরুল করিম মহসিনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জাহেদুর রহমানকে ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মনোনীত করে বাকি মেয়াদের দায়িত্ব প্রদান করা হয়েছে। আজ ২৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার, দুপুরে সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় কাউন্সিলে এ দায়িত্ব প্রদান করা হয়।

কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।

বিদায়ী সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ এর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক সুলতান আহমদ এর সঞ্চালনায় কাউন্সিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মহাসচিব মাওলানা মুফতি একেএম মনোওর আলী, সাংগঠনিক সম্পাদক ড. মাওলানা মঈনূল ইসলাম পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী ফুলতলী, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজির উদ্দিন পাশা, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী ও মাওলানা আখতার হোসাইন জাহেদ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ