রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০ ২১
কুলাউড়া প্রতিনিধি ::
৬ সেপ্টেম্বর ২০ ২১
১১:৪১ অপরাহ্ণ

কুলাউড়ায় প্রতারণার অভিযোগে ইউপি সদস্য কারাগারে

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার নোমান আহমদকে গৃহবধুর সাথে প্রতারণার অভিযোগে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। ইতিপূর্বে আদালতে তার বিরুদ্ধে একটি রিকল জালিয়াতি মামলা দায়ের করেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট।

মামলাটিও বর্তমানে বিচারাধীন রয়েছে। আদালত থেকে বিলম্বে প্রাপ্ত খবরে জানা যায়, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল হাসেমের স্ত্রী জোৎ¯œা বেগম প্রতারণা করে নোমান মেম্বার ১ লাখ ৮৫ হাজার টাকা আত্মসাৎ করেন।

গৃহবধু মৌলভীবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আমল আদালতে মামলা ( নং সিআর ৭৭/২০২১) দায়ের করেন। ওই মামলায় গত ২ সেপ্টেম্বর আদালতে জামিন চাইতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। আদালতে দায়েরকৃত জোৎ¯œা বেগমের মামলার অভিযোগে উল্লেখ করেন, জোৎ¯œা বেগমের ভাই সেফুল মিয়ার বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি ফৌজদারি মামলার আসামী ছিলেন। এমতাবস্থায় তিনি বিদেশ চলে যান। ওই মামলায় সেফুল মিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

নোমান মেম্বার মৌলভীবাজার আদালতের একজন আইনজীবির সহকারি। সেফুল মিয়াকে আদালত থেকে জামিন দেয়ার কথা বলে ২০২০ সালে ০১ অক্টোবর, ১৩ ডিসেম্বর ও ১৫ ডিসেম্বর তারিখে মোট ১ লাখ ৮৫ হাজার টাকা নেয়। এদিকে সেফুল মিয়াকে জামিন করে দিতে নোমান আহমদ মৌলভীবাজারের ৫নং আমল আদালতের রিকল জালিয়াতি করেন। ওই আদালতের ম্যাজিস্ট্রেট বাহা উদ্দিন কাজী প্যানেল কোডে মামলা (সিআর ৪৬/২০২১) ও কুলাউড়া থানায় মামলা (নং ০৫ তাং ০৯/০২/২১) দায়ের করেন। মামলাগুলো বিচারাধীন আছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ