সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
১৫ জুন ২০ ২৪
৫:৩৮ অপরাহ্ণ

কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হলেন মিফতাহ সিদ্দিকী

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর কেন্দ্রীয় কমিটিতে সহ সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) এর পদে মনোনীত হয়েছেন সিলেট মহানগর বিএনপির সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী।

শনিবার (১৫ জুন) সকালে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল এবং জাতীয় নির্বাহী কমিটির এ তথ্য জানানো হয়।

এছাড়াও তিনি ছিলেন সিলেট মহানগর বিএনপি সাবেক নির্বাচিত সাংগঠনিক সম্পাদক। তিনি সিলেট বিভাগে বিএনপিকে শক্তিশালী করতে নিরলসভাবে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছেন।

রাজপথে থেকে সরকার বিরুধী সকল আন্দোলনে তার বলিষ্ঠ নেতৃত্ব নেতাকর্মীদের প্রতিনিয়ত উজ্জীবিত করছে। মিফতাহ সিদ্দিকী কেন্দ্রীয় ছাত্রদলের গুরুত্বপূর্ণ পদ যথাক্রমে সহ-প্রচার সম্পাদক ও সদস্য ছিলেন।

তিনি সিলেট মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ও এমসি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করে ৯০ পরবর্তী সিলেট ছাত্রদলকে সুসংগঠিত করতে কাজ করেছেন।

এছাড়াও বিগত সিলেট মহানগর বিএনপির সম্মেলনের পূর্বে সদস্য সচিবের দায়িত্ব পালনকালীন সময়ে ওয়ার্ড বিএনপিগুলোকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

বিগত আন্দলন সংগ্রাম চলাকালীন সময়ে তিনি রাজপথে নেতা কর্মীদের নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলেন।

কেন্দ্রীয় বিএনপির নতুন সহ সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান আমার উপর যে দায়িত্ব দিয়েছেন জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তা অক্ষরে অক্ষরে পালন করব।

আমাকে এই পদে মনোনীত করায় আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আরো জানান, এ অর্জন শুধু আমার নয়, এ অর্জন সমগ্র সিলেটের বিএনপি পরিবারের। তার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে তা যথাযথভাবে পালনে তিনি সিলেট বিভাগের বিএনপির সকল নেতাকর্মীদের সহযোগীতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ