শনিবার, অক্টোবর ১, ২০ ২২
আসহাবুজ্জামান শাওন, কমলগঞ্জ ::
১৮ আগস্ট ২০ ২২
৯:৪৬ অপরাহ্ণ

কমলগঞ্জে সড়কের ভিত্তি প্রস্থরের মাধ্যমে লালিত স্বপ্ন পুরণ হলো এলাকাবাসীর

সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ গ্রামীন অবকাটামো উন্নয়ন প্রকল্প (SDIRIIP) এর আওতায় মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ও রহিমপুরে ২ টি সড়কের ভিত্তি প্রস্থরের উদ্বোধন করা হয়েছে।


বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বিকাল সাড়ে ৫ টায় স্হানীয় সরকার (এলজিইডি) মৌলভীবাজার এর বাস্তবায়নে ১ কোটি ৮৮ লাখ ১২ হাজার ৫শত ৫৪ টাকা ব্যয়ে মাধবপুর ইউনিয়ন টু আদমপুর ইউপি অফিস উন্নয়ন (০০০-১০০০ মিঃ) ও কালাছছড়া সার্কুলার সড়ক ভায়া কালাছড়া সুইছ গেইট সড়ক উন্নয়ন (০০০-১০০০ মিঃ) কাজের ভিত্তি প্রস্থরের উদ্বোধন করেন, অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।


বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় সড়ক উদ্বোধন শেষে কমলগঞ্জ উপজেলা (এলজিইডি)'র সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান ও মাধবপুর ইউনিয়ন আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ আয়োজনে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সুধী সমাবেশে মাধবপুর ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মো. আসিদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ড. মো. আব্দুস শহীদ এমপি।

ছাত্র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা নির্বাহী প্রকৌশলী আজিম উদ্দিন সরকার, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন,কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান ,উপজেলা আওয়ামীীলীগের সাবেক সভাপতি মোসাদ্দেক আহমেদ মানিক, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক বিআরডিবির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রমুখ।

এলাকবাসীর মধ্যে বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মতুর চাষা,যুবলীগ নেতা দেবাশিষ চক্রবর্তী, ও ছাত্রলীগ সভাপতি সালমান আহমেদ।এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ