রবিবার, জুলাই ৩, ২০ ২২
বিজ্ঞপ্তি
২১ জুন ২০ ২২
৭:৪৪ অপরাহ্ণ

হযরত শাহজালাল (র.)-এর ঈসালে সাওয়াব উপলক্ষ্যে
তালামীযে ইসলামিয়ার বিভিন্ন কর্মসূচি পালন ও নগরীর বন্যাদুর্গতদের মাঝে খাবার বিতরণ

ওলীকুল শিরোমণি, সুলতানে সিলেট, হযরত শাহজালাল মুজাররাদে ইয়ামনী (র.)-এর ৭৩৯তম বার্ষিক ঈসালে সাওয়াব উপলক্ষ্যে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন ও নগরীর বন্যাকবলিত এলাকার দুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার ও শুকনো খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

২০ জুন ২০২২, সোমবার, দিনব্যাপী আয়োজিত বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিলো- খতমে কুরআন, খতমে দালাইলুল খাইরাত, হযরত শাহজালাল (র.)-এর মাযার যিয়ারত, মীলাদ শরীফ, দুআ মাহফিল এবং নগরীর বন্যাদুর্গতদের মাঝে খাবার বিতরণ।


বাদ যুহর সিলেট নগরীর বন্যাকবলিত বিভিন্ন এলাকার ১ হাজার বন্যাদুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার ও শতাধিক পরিবারের মধ্যে শুকনো খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ, সিলেট মহানগরীর সভাপতি এস এম মনোয়ার হোসেন, সহ-সভাপতি আতিকুর রহমান সাকের, মারুফ আহমদ, সাধারণ সম্পাদক কাওছার হামিদ সাজু, সাংগঠনিক সম্পাদক এম. শামছ উদ্দিন, সহ-প্রশিক্ষণ সম্পাদক এফকে জুনেদ, ময়নুল ইসলাম মুন্না, শাহরিয়ার আহমদ শামীম, মাহদী বিন আব্দুল আজিজ সহ সিলেট মহানগরী ও বিভিন্ন ওয়ার্ড শাখার দায়িত্বশীলবৃন্দ।

বাদ আছর হযরত শাহজালাল (র.)-এর মাযার প্রাঙ্গণে ঈসালে সাওয়াব উপলক্ষে মীলাদ শরীফ ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা নজীর আহমদ হেলাল, মাওলানা আখতার হোসাইন জাহেদ, সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা আতাউর রহমান, সিলেট মহানগরীর সভাপতি এস এম মনোয়ার হোসেন, সহ-সভাপতি আতিকুর রহমান সাকের, মারুফ আহমদ, সাধারণ সম্পাদক কাওছার হামিদ সাজু, সাংগঠনিক সম্পাদক এম. শামছ উদ্দিন সহ সিলেট মহানগরী ও বিভিন্ন ওয়ার্ড শাখার দায়িত্বশীলবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ