শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি
১৫ সেপ্টেম্বর ২০ ২২
৭:৪৬ অপরাহ্ণ

সরকারের সেবা সমূহ জনগণের নিকট যথাযথভাবে পৌছে দেয়া সকলের দায়িত্ব মোহাম্মদ আবু জাহিদ
দক্ষিণ সুরমায় ওয়েব ফাউন্ডেশনের তিনদিনব্যাপী প্রশিক্ষণের সমাপনী

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, সরকারের বিভিন্ন রকম সেবা রয়েছে। যেগুলো সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজে লাগবে। সেগুলো যথাযথভাবে জনগণের নিকট পৌছে দেয়া সকলের দায়িত্ব।

বৃহস্পতিবার বিকেলে ওয়েব ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া ও জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও সরকারের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের এডভোকেসী নেটওয়ার্ক সদস্যদের জন্য তিনদিনব্যাপী প্রশিক্ষণের সমাপনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আবু জাহিদ বলেন, সুশাসন ও গণতন্ত্র একে অন্যের পরিপূরক। সকল ক্ষেত্রে সুশাসন নিশ্চিত করতে আমাদেরকে গণতন্ত্রের চর্চা করতে হবে।

সরকারের উন্নয়ন প্রক্রিয়ায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অংশগ্রহণ নিশ্চিত করতে সবাইকে কাজ করার আহ্বান জানান তিনি। মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন ও এডভোকেসি বিষয়ক এই প্রশিক্ষণে সভাপতিত্ব করেন উপজেলা এডভোকেসী নেটওয়ার্ক কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন।

নেটওয়ার্ক কমিটির সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম ইমরানের সঞ্চালনায় সমাপনী অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর মেডিকেল অফিসার ডাক্তার আবু সালমান মো. সাইফুল ইসলাম, সাংবাদিক খালেদ আহমদ, প্রকল্পের বিভাগীয় ফ্যাসিলিটেটর শাহজাহান মিয়া ও এসিসট্যান্ট বিভাগীয় ফ্যাসিলিটেটর সাইফুর রহমান চৌধুরী। উপজেলা এডভোকেসী নেটওয়ার্ক কমিটির ২৫ জন সদস্য এই প্রশিক্ষণে অংশ নেন। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ