শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
বিজ্ঞপ্তি
২ জুলাই ২০ ২২
৪:৪২ অপরাহ্ণ

হাজী সিকন্দর আলী তালুকদার ফাউন্ডেশনের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ

হাজী সিকন্দর আলী তালুকদার ফাউন্ডেশন এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত (১লা জুলাই) দিনব্যাপী ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ছাতারপই, গাগলাজুর, তেরঘর, জালিয়া, সাধারাই, পাগনাপাড় গ্রামসহ পানিবন্ধী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাজী সিকন্দর আলী তালুকদার ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী এম এ রউফ, মোঃ মখদুস আলী তালুকদার,মাস্টর ছমরু, খালেদ মেম্বার, সুয়েব, আমির আলী, ময়না, সাদক মিয়া, সাদু সরিপ, জুবায়ের, শরিফ আহমদ ও সাজু আহমদ প্রমুখ।

ত্রাণ বিতরণ কালে প্রবাসী এম এর রউফ বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় বড় বিপদে সিলেট ও সুনামগঞ্জের লাখ লাখ মানুষ। অনেকে ঘরের ভেতরে কলাগাছ কিংবা বাঁশের ভেলা বানিয়ে সেখানে অবস্থান করছে। বন্যার্ত এসব মানুষ খাদ্য ও বিশুদ্ধ পানির সঙ্কটে পড়েছে। অনেকে অনাহারে-অর্ধাহারে আছে। বন্যায় ক্ষতিগ্রস্ত ও বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো, বিপদ মুক্তির জন্য সাহায্য করা।

তাদের দুর্দিনে আর্থিক সহায়তা, খাবার-দাবার, ত্রাণ ও পুনর্বাসন এবং চিকিৎসাসেবায় এগিয়ে আসা ইমানের দাবি। যাদের সামর্থ্য রয়েছে তাদের প্রতি অসহায়-দুর্গত মানুষদের সাহায্য করতে পবিত্র কুরআনে নির্দেশও রয়েছে। পানিতে ভাসছে জনপদ, ভাসছে মানুষ। খাবার সঙ্কট, পানির সঙ্কট, ওষুধের সঙ্কট অথচ পানি থইথই চারদিকে। আসুন আমরা সবাই দেশ বিদেশের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া আহবান জানান ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ