শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
বিজ্ঞপ্তি
৪ আগস্ট ২০ ২২
১২:২১ অপরাহ্ণ

বাংলাদেশ ব্যাংকে হলুদ দল সভাপতির যুক্তরাজ্যসহ ইউরোপ সফর উপলক্ষে সংবর্ধনা প্রদান

বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক ও হলুদ দলের সভাপতি মোঃ জাবেদ আহমদ এর যুক্তরাজ্যসহ ইউরোপীয় দেশসমূহে সফর উপলক্ষে হলুদ দলের উদ্যোগে ৩ আগস্ট এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দলের প্রাক্তন সভাপতি ডিজিএম (ক্যাশ) মোঃ আশরাফ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হলুদ দলের প্রধান উপদেষ্টা অতিরিক্ত পরিচালক নৃত্য রঞ্জন দত্ত পুরকায়স্থ।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পরিচালক আবু তৈয়ব মোঃ আব্দুল্লাহ, মোঃ আতিকুর রহমান ও মোঃ সাইফুল আলম। বক্তব্য রাখেন হলুদ দলের সিনিয়র সহসভাপতি পরেশ চন্দ্র দেবনাথ, বাংলাদেশ ব্যাংক ক্লাবের প্রাক্তন সভাপতি বিনয় ভূষণ রায়, ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ফাহিম মিয়া, জুয়েল কুমার সাহা, নোমান আহমদ, প্রবাল রায় প্রান্ত প্রমুখ।

মোঃ আতাউর রহমান এর প্রাণবন্ত উপস্থাপনায় বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বক্তারা দলের সভাপতির ব্যক্তিগত সফরে ইউরোপ গমনকে তাৎপর্যপূর্ণ উল্লেখ করে তাঁর সুস্থতা ও সফলতা কামনা করেন। পরে দলের পক্ষ হতে তাঁকে একটি ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনার জবাবে মোঃ জাবেদ আহমদ বলেন ঢাকা কেন্দ্রসহ সবকটি অফিসে হলুদ দল এখন অন্য যে কোন সময়ের চেয়ে সুসংগঠিত। তিনি বিশেষ বিবেচনায় তাঁর ব্যক্তিগত বিদেশ ভ্রমণের অনুমতি প্রদান করায় বিদায়ী গভর্নর ফজলে কবির মহোদয়সহ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এ প্রসঙ্গে তিনি হলুদ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সহযোগিতার কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। তিনি বলেন কর্মীদের সুখে দুঃখে হলুদ দলের নেতৃবৃন্দ সর্বোচ্চ সহযোগিতা নিয়ে পাশে থাকবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ