শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি
১৮ আগস্ট ২০ ২২
৯:৫৩ অপরাহ্ণ

ক্যান্সার রোগীকে জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার অনুদান প্রদান

জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা (জাসউস) এর পক্ষ থেকে ক্যান্সার রোগে আক্রান্ত রোগীকে চিকিৎসার জন্য অনুদান প্রদান ও আলোচনা সভা ১৮ আগস্ট বৃহস্পতিবার রাতে সিলেট নগরীর টিলাগড় পয়েন্ট সংলগ্ন সংস্থার প্রধান কার্যালয় স্কলার্স রেসিডেন্স-এ অনুষ্ঠিত হয়।

জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি তমাল আহমদ মজুমদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খায়রুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থা’র সহ-সভাপতি সিরাজুল ইসলাম ও বুরহান উদ্দিন, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক শামীম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী মিশকাত হোসেন, জাকারিয়া আল মাহমুদ। শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করতেন সংস্থার সদস্য তাজুল ইসলাম। জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি তমাল আহমদ মজুমদার সংস্থার পক্ষ থেকে ক্যান্সার রোগে আক্রান্ত দক্ষিণ সুরমা উপজেলার দাউদুপর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর গ্রামের শেলী বেগমকে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন।

এর আগে সংস্থার পক্ষ থেকে জকিগঞ্জের মুন্সিবাজারে হত দরিদ্রদের মধ্যে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়। সভায় সংস্থার উন্নয়ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও বিভিন্ন উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ২৬ আগস্ট শুক্রবার বিকাল ৫টায় জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা (জাসউস) এর সিলেট মহানগর শাখা কমিটি গঠনের লক্ষ্যে এক সভা টিলাগড় পয়েন্ট সংলগ্ন সংস্থার প্রধান কার্যালয় স্কলার্স রেসিডেন্স-এ অনুষ্ঠিত হবে। সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময় উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন সংস্থা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি তমাল আহমদ মজুমদার।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ