সোমবার, জুলাই ৪, ২০ ২২
বিজ্ঞপ্তি::
২০ জুন ২০ ২২
৮:৪৬ অপরাহ্ণ

বালাগঞ্জে বন্যার্তদের মাঝে ব্যারিস্টার সালাম বিবি ট্রাষ্টের ত্রাণ বিতরণ

বালাগঞ্জ উপজেলার ৩নং দেওয়ান বাজার ইউনিয়নে সোমবার বিকেলে বিবি ট্রাষ্ট ও বিএনপি'র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালামের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা নাজমুল আলম, ইউনিয়ন বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি বাবরু মিয়া, বিএনপি নেতা আব্দুল মুমিন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম আহমদ, দেওয়ান বাজার ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুস সালাম আজাদ, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, যুবদল নেতা মহিউদ্দিন মিলন, জাকির হোসেন রাজুসহ বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

ইউনিয়নের যে সমস্ত আশ্রয় কেন্দ্র গুলোতে তাৎক্ষণিক জরুরি খাদ্য সরবরাহ করা হয় এর মধ্যে রয়েছে ১ নং ওয়ার্ডে শিওর খাল সরকারি প্রাইমারি বিদ্যালয়, শিওর খাল মহিলা মাদ্রাসা ও ছমিরুননেছা সরকারি প্রাইমারি বিদ্যালয়। ৩ নং ওয়ার্ডে নশিওর পুর সরকারি প্রাইমারি বিদ্যালয়। ৬ নং ওয়ার্ডে আহমদ পুর সরকারি প্রাইমারি বিদ্যালয়। ৭ নং ওয়ার্ডে দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজ এবং ৯ নং ওয়ার্ডে বশিরপুর সরকারি প্রাইমারি বিদ্যালয়। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ