শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
বিজ্ঞপ্তি
২ আগস্ট ২০ ২২
১১:৩২ অপরাহ্ণ

বাংলাদেশ ব্যাংকের পরিচালক খালেদ আহমদ ও মোঃ আমিনুল ইসলাম'র সম্মানে বিদায় বরণ

বাংলাদেশ ব্যাংকের পরিচালক খালেদ আহমদ এর প্রধান কার্যালয়ের কৃষি ঋণ বিভাগে বদলী ও পরিচালক মোঃ আমিনুল ইসলাম এর সিলেট অফিসের ব্যাংকিং বিভাগের দায়িত্ব গ্রহণ উপলক্ষে ২ আগস্ট এক বিদায় বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ ব্যাংকের প্রশিক্ষণ হলে অতিরিক্ত পরিচালক সৈয়দ শোয়েবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোহাম্মদ মামুনুল হক।

উপপরিচালক লিভাষ চন্দ্র পোদ্দারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিচালক রূপ রতন পাইন ও এ,কে,এম এহসান। বক্তব্য রাখেন অতিরিক্ত পরিচালক ও অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের সভাপতি মোঃ জাবেদ আহমদ, সম্পাদক রাজেশ্বর ভট্টাচার্য্য, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম, বাংলাদেশ ব্যাংক ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফাহিম মিয়া, সিবিএ সভাপতি মোঃ আজিজুর রহমান, কর্মচারী সংঘের যুগ্ম সম্পাদক মোঃ আলীনুর রহমান।

অনুষ্ঠানে বিদায়ী অতিথিকে ক্রেস্ট ও উপহারসামগ্রী প্রদান করা হয় এবং বরণীয় অতিথিকে ফুলেল শুভেচছা জানানো হয়। প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী পরিচালক মোহাম্মদ মামুনুল হক বিদায়ী পরিচালক খালেদ আহমদকে একজন দক্ষ ও মানবিক কর্মকর্তা উল্লেখ করে তাঁর আরোও সাফল্য কামনা করেন।

বরণীয় অতিথি পরিচালক মোঃ আমিনুল ইসলাম কে একজন নিভৃতচারী দক্ষ কর্মকর্তা উল্লেখ করে ব্যাংকিং বিভাগের দায়িত্ব পালনে তাঁকে সহায়তা করতে সকলের প্রতি আহবান জানান। বিদায়ী অতিথি খালেদ আহমদ ও বরণীয় অতিথি মোঃ আমিনুল ইসলাম তাঁদের সম্মানে সুন্দর অনুষ্ঠান আয়োজন করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ