শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
বিজ্ঞপ্তি
১৯ ফেব্রুয়ারী ২০ ২৪
৪:৩২ অপরাহ্ণ

ভিপি মাহবুব ও বিএনপির ৬ নেতা জামিনে মুক্ত

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বিএনপির অসংখ্য নেতাকর্মীকে কারাগারে বন্দি রেখেছে। দেশে গণতন্ত্র, বাকস্বাধীনতা, ভোটাধিকার ও আইনের শাসন নেই।

দুঃশাসনের মাধ্যমে সরকার সারাদেশকেই এখন কারাগারে পরিনত করেছে। এর থেকে দেশকে বাঁচতে হলে সর্বাত্মক আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে।

রোববার সন্ধ্যায় সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী সহ বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মীর কারামুক্তি উপলক্ষে কারাফটকে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামিনে কারামুক্ত অন্যান্য নেতারা হলেন- সিলেট মহানগর বিএনপি নেতা রফিকুল বারী নোমান, সদর উপজেলা যুবদলের সভাপতি আবুল হাসনাত, রিপন আহমদ, ফয়সল আহমদ ও ছাত্রদল নেতা রেদওয়ান রাব্বী।

এসময় বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক রেজাউল হাসান কয়েছ লোদী ও সৈয়দ মইনউদ্দিন সোহেল, জেলা বিএনপি নেতা ফখরুল ইসলাম ফারুক, আবুল কাশেম, শামীম আহমদ, আহাদ চৌধুরী শামীম, এডভোকেট মোস্তাক আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল ভারপ্রাপ্ত আহবায়ক মাসুম রাজ্জাক রুমেল ভারপ্রাপ্ত সদস‍্য সচিব আবু আহমদ আনসারী প্রমূখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ