শুক্রবার, জানুয়ারী ২৮, ২০ ২২
ডেস্ক নিউজ::
১৩ জানুয়ারী ২০ ২২
৮:২৭ অপরাহ্ণ

কুলাউড়া সরকারি কলেজ কর্তৃক প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজুকে সংবর্ধনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে গুণগতমান ও শিক্ষার্থীদের উন্নয়নের জন্য বিভিন্ন মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়নের পাশাপাশি প্রতিটি প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল সেন্টার স্থাপন করে শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তিতে সমৃদ্ধ করা ও ক্রীড়াক্ষেত্রে নৈপুণ্য লাভের জন্য প্রতি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন কুলাউড়ায় সরকারি কলেজ কর্তৃক আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, বর্তমান সরকারকে শিক্ষাবান্ধব সরকার উল্লেখ করে ঐতিহ্যবাহী কুলাউড়া সরকারি কলেজের শিক্ষার পরিবেশের উন্নয়নে তার অবস্থান থেকে কাজ করে যাওয়ার আশ্বাস প্রদান করেছেন । আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে কুলাউড়া সরকারি কলেজ কর্তৃক এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু ।

অনুষ্ঠানে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ গভর্নিং বডির সভাপতি এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও প্রভাষক সিপার আহমদ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ (অব.) সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, কলেজের অধ্যক্ষ (ভার.) উপাধ্যক্ষ মো. আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাও. ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান মান্না, আরডিআরএস এর প্রধান উন্নয়ন কর্মসূচি মোহাম্মদ আব্দুস সামাদ। এছাড়াও বক্তব্য রাখেন কলেজের অর্থনীতি বিভাগীয় প্রধান জমসেদ খান, ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান। সভার শুরুতে সংবর্ধিত অতিথি আবু জাফর রাজুকে কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। সভাশেষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সংবর্ধিত অতিথি রাজু কলেজে ক্রীড়া সামগ্রী ও চতুর্থ শ্রেণি কর্মচারীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ