শনিবার, অক্টোবর ১, ২০ ২২
বিজ্ঞপ্তি::
১৭ সেপ্টেম্বর ২০ ২২
৯:০ ৭ অপরাহ্ণ

তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে সেইলর ১৯৯১’র ঢেউ টিন বিতরণ

সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ লোকজনকে বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রম শুরু করেছে এসএসসি ‘৯১ ব্যাচ পরিচালিত গ্রুপ সেইলর ১৯৯১। এই সংগঠনের মাধ্যমে সিলেট বিভাগের বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারকে ঘর মেরামতের জন্য ঢেউ টিন বিতরণের কার্যক্রম হাতে নেওয়া হয়।

যার ধারাবাহিকতায় শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় কয়েকটি পরিবারকে এক বান করে ঢেউ টিন প্রদান করা হয়েছে। এসএসসি ‘৯১ ব্যাচের সিলেটের বন্ধু সাদ জাবেদের তত্ত্বাবধানে তাহিরপুর বাজারে আয়োজিত ঢেউ টিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের এসএসসি ‘৯১ ব্যাচের সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রশিদ রেনু, রোটারিয়ান কবির উদ্দিন আহমেদ, রফিক আহমদ শাহেদ, ফাহিমুজ্জামান টিপু, সালেহ আহমদ ও গোলাম সারওয়ার লিটন ।

উল্লেখ্য, এবারের স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপন্ন লোকজনকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে সিলেট বিভাগের এসএসসি ‘৯১ ব্যাচের বন্ধুরা। ইতোমধ্যে বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ, শুকনো খাবার ও রান্না করা খাবার বিতরণ, বস্ত্র বিতরণ ছাড়াও আয়োজন করা হয় ফ্রি মেডিকেল ক্যাম্পের।

সিলেট বিভাগের এসএসসি ‘৯১ ব্যাচের বন্ধুদের নেওয়া এমন মানবিক উদ্যোগের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন ঢাকা-চট্টগ্রামসহ দেশের অন্যান্য স্থানে থাকা একই ব্যাচের বন্ধুরা। বিদেশে থাকা একই ব্যাচের বন্ধুরাও যুক্ত হন এই কার্যকমে। এখন চলছে বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রম।-বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ