শনিবার, অক্টোবর ১, ২০ ২২
অসীম কুমার বৈষ্ণব, সিকৃবি ::
১৪ সেপ্টেম্বর ২০ ২২
৭:২১ অপরাহ্ণ

মুক্তিযুদ্ধের স্বপ্ন বিরোধী কর্মকাণ্ড ত্যাগ করে দেশকে এগিয়ে নিতে সহযোগিতা করুন: বদরুল ইসলাম শোয়েব

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের মধ্য দিয়ে ত্রিশ লক্ষ শহীদ ও দু'লক্ষ মা-বোনের প্রতি যথাযথ শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করতে হবে। অতীতে বিভিন্ন মহল দেশকে ক্ষত বিক্ষত করে সন্রাস ও লুঠপাটকে প্রশ্রয় দিয়ে মুক্তিযুদ্ধের স্বপ্ন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থেকে জাতিকে পিছিয়ে দেওয়া হয়েছিল।

বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পিছিয়ে পড়া বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ। তিনি আরো বলেন,১৯৭১এর মহান মুক্তিযুদ্ধের পক্ষে বহির্বিশ্বে প্রবাসীরা যে জনমত গড়ে তুলেছিলেন তা বিজয় অর্জনে শক্তি হিসেবে কাজ করেছে। প্রবাসীরা মুক্তিযুদ্ধের চেতনা লালন করে তাদের কষ্ঠার্জিত অর্থ দেশের গ্রামীণ অর্থনীতির চাকাকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে অগ্রণী ভুমিকা রেখে আসছে।

বদরুল ইসলাম শোয়েব মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) গোলাপগঞ্জের ফুলশাইন্দ প্রবাসী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দের সম্মানে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশেষ একটি মহলকে ইঙ্গিত করে অতীতের চিন্তা ও দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে জনমুখী ও মানবকল্যাণে এগিয়ে এসে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

ফুলশাইন্দ আলো নিকেতন ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গনে বৃহত্তর ফুলশাইন্দ যুব পরিষদ আয়োজিত অবসরপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমানের সভাপতিত্বে সাবেক ছাত্রনেতা বাশির উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষণাবন্দ ইউনিয়নের চেয়ারম্যান খলকুর রহমান সংবর্ধিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি লিডার যুক্তরাজ্য প্রবাসী এনাম উদ্দিন, মধ্যপ্রাচ্য প্রবাসী শামীম আহমেদ,ফখর উদ্দিন,সাবেক ছাত্রনেতা বাবুল মিয়া,আলো নিকেতন ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক মাসুম আহমদ, তরুণ সমাজকর্মী গোলাম এহিয়া ইমরান প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ