শনিবার, অক্টোবর ১, ২০ ২২
আসহাবুজ্জামান শাওন,কমলগঞ্জ::
১৪ আগস্ট ২০ ২২
৫:৪৪ অপরাহ্ণ

কমলগঞ্জে কুপিয়ে সাংবাদিককে আহত করার প্রতিবাদে মানববন্ধন

মৌলভীবাজার জেলার কমলগঞ্জে শনিবার মোটার সাইকেল আটকিয়ে দৈনিক খবরপত্র কমলগঞ্জ প্রতিনিধি আব্দুল বাছিত খাঁনকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় কমলগঞ্জে কর্মরত সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

ঘটনায় হামলার মূল পরিকল্পনাকারীসহ হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার দুপুর ১২টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনাস্থ ময়না চত্তরে সর্বস্থরের সাংবাদিকসহ নানা পেশার মানুষের অংশ গ্রহনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সাপ্তাহিক কমলগঞ্জের প্রকাশক ও সম্পাদক কমলগঞ্জ পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে সাংবাদিক সাজিদুর রহমান সাজু ও মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় দেড় ঘন্টা স্থায়ী সভায় বক্তব্য রাখেন, সাংবাদিক নির্মল এস পলাশ, নুরুল মোহাইমিন মিল্টন, ইসমাইল মাহমুদ, এম এ ওয়াহিদ রুলু, মুজিবুর রহমান, জুড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও জুড়ি রিপোর্টারস ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম। দুই ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গণমাধ্যমের স্বাধীনতা হরণ করার জন্যই দূর্বৃত্তরা এ ধরনের হামলা চালিয়েছে।

সাংবাদিক হামলায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে। সাংবাদিক নির্যাতন কোনোভাবে মেনে নেওয়া হবেনা। অভিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় না আনলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। এদিকে,কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, রহিমপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত তাহিদ মিয়ার ২ ছেলে আকলিছ মিয়া (৪১) ও মকবুল মিয়া(৩৮) কে সন্দেহ মূলক ভাবে আটক দেখিয়ে রোববার দুপুরে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ