শনিবার, মে ২৮, ২০ ২২
বিজ্ঞপ্তি::
৫ মে ২০ ২২
৮:২২ অপরাহ্ণ

সিলেটে শাখা ব্যবস্হাপকদের সাথে জনতা ব্যাংক চেয়ারম্যানের মতবিনিময়

জনতা ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ড. এস.এম মাহফুজুর রহমান সিলেট শহরস্থ জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপকগনের সাথে মতবিনিময় করেছেন। ৫ মে বৃহস্পতিবার জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ে জনতা ব্যাংকের সিলেট নগরীর বিভিন্ন শাখা ব্যবস্থাপকগণের সাথে এ মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় ব্যাংকের সকল ব্যবসায়ীক লক্ষ্যমাত্রা অর্জন নিয়ে আলোচনা হয় এবং উপস্থিত সকল নির্বাহী ও শাখা ব্যবস্থাপকগনকে এই লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করা হয়। এ সময় ব্যাংক চেয়ারম্যান ড. মাহ্ফুজুর রহমান বলেন, সিলেটে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নে জনতা ব্যাংককে ব্যাপক ভিত্তিতে অংশগ্রহণ করতে হবে। তিনি বলেন, সিলেট প্রবাসী ও পর্যটন সমৃদ্ধ এলাকা।এখানে ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগের অনেক সম্ভাবনা রয়েছে।এই সম্ভাবনাকে আমাদের কাজে লাগাতে হবে।

সিলেটের প্রবাসিদের প্রেরিত রেমিট্যান্স সিলেটের সার্বিক উন্নয়নে সিলেটেই বিনিয়োগের সকল প্রচেষ্টা গ্রহণ করতে হবে।সরকারী মালিকাধীন বৃহত্তর ব্যাংক হিসাবে এই ব্যাংককে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে হবে। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়, সিলেট এর মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ। মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন এরিয়া অফিস, সিলেট এর এরিয়া প্রধান, কর্পোরেট-১ শাখা প্রধানসহ সিলেট শহরস্থ শাখাসমূহের নির্বাহী ও ব্যবস্থাপকগন, বিভাগীয় কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তাগন।

উল্লেখ্য, চেয়ারম্যান ড. এস.এম মাহফুজুর রহমান ব্যাংকের বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণের লক্ষ্যে এক সংক্ষিপ্ত সফরে বর্তমানে সিলেট বিভাগে অবস্থান করছেন এবং আগামী ৬ মে এরিয়া অফিস, সুনামগঞ্জ এর আওতাধীন সকল শাখার ব্যবস্থাপকগনের সহিত এক ব্যবসায়ীক মতবিনিময় সভায় মিলিত হবেন। উল্লেখ্য ড. এস.এম মাহফুজুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক এবং বিজিএমইএ ইউনির্ভাসিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি এর বতর্মান উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ