মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
ডেস্ক নিউজ::
২৭ নভেম্বর ২০ ২২
১:৩০ পূর্বাহ্ণ

নৃত্য রঞ্জন দত্ত পুরকায়স্থ ও পরেশ চন্দ্র দেবনাথ কে সংবর্ধনা প্রদান

বাংলাদেশ ব্যাংক সিলেট অফিস হলুদ দলের উদ্যোগে দলের প্রধান উপদেষ্টা অতিরিক্ত পরিচালক নৃত্য রঞ্জন দত্ত পুরকায়স্থ ও সিনিয়র সহসভাপতি যুগ্ম পরিচালক পরেশ চন্দ্র দেবনাথ এর অবসর উত্তর ছুটিতে গমণ উপলক্ষে ২৬ নভেম্বর দুপুরে নগরীর রয়্যাল শেফ চাইনিজ রেস্টুরেন্টে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

হলুদ দল সিলেট অফিসের সভাপতি বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের পরিচালক ও হলুদ দলের কেন্দ্রীয় সভাপতি মোঃ রজব আলী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক আবু তৈয়ব মোঃ আব্দুল্লাহ, মোঃ আতিকুর রহমান, মোঃ আব্দুল মন্নান, উপমহাব্যস্থাপক(ক্যাশ) মোঃ আব্দুর রশিদ ও মোঃ আশরাফ হোসেন।


হলুদ দলের সাংগঠনিক সম্পাদক জুয়েল কুমার সাহার পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোঃ আব্দুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন হলুদ দলের সহ-সভাপতি ও ঢাকা কোওপারেটিভ এর সিলেট অফিস সাব কমিটির সেক্রেটারি মোহাম্মদ আলী আকতার। প্রধান অতিথি মোঃ রজব আলীর উপস্থিতিতে সভায় হলুদ দলের উপদেষ্টা ও কার্যকরী পরিষদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিস ও বাংলাদেশ ব্যাংক কর্মচারী সংঘ, সিলেট এর নবগঠিত কমিটির সদস্যদের নাম পড়ে শোনান অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদ।

সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি মোঃ ইকবাল হাসান, সাধারণ সম্পাদক বিনয় ভূষণ রায়, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম, বাংলাদেশ ব্যাংক ক্লাবের সহ সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, যুগ্ম পরিচালক মোহাম্মদ সাজ্জাদুর রহমান, শাহ আশরাফ সিদ্দিকী,সহকারী পরিচালক প্রভাকর রায়, অফিসার প্রবাল রায় প্রান্ত, কর্মচারী সংঘের সাধারণ সম্পাদক মোঃ আলীনুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী অতিথিদ্বয় ও বাংলাদেশ ব্যাংকে যোগদানকৃত সহকারী পরিচালক ও অফিসারদের ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি মোঃ রজব আলী।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের পরিচালক মোঃ রজব আলী বলেন হলুদ দল মহান মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। তিনি বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক, অফিসার, ক্যাশ অফিসারদের অত্যন্ত মেধাবী কর্মকর্তা উল্লেখ করে নিজেদের স্বার্থ সুরক্ষার জন্য হলুদ দলের পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ