শনিবার, মে ২৮, ২০ ২২
বিজ্ঞপ্তি::
২৯ এপ্রিল ২০ ২২
১১:২৩ অপরাহ্ণ

ঈদ উপলক্ষে দরিদ্রদের মধ্যে ফ্যাড-ক্যাব সিলেট জোনের খাদ্য সামগ্রী বিতরণ

ফরেন এডমিশন এন্ড ক্যারিয়ার ডেভলাপমেন্ট কনসালটেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাড-ক্যাব) সিলেট জোনের উদ্যোগে দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান ২৯ এপ্রিল শুক্রবার বিকেলে নগরীর কাজী ইলিয়াছ এলাকায় অনুষ্ঠিত হয়।

ফ্যাড-ক্যাব সিলেট জোনের সভাপতি মোঃ ফেরদৌস আলমের সভাপতিত্বে ও সেক্রেটারী আবু তৈয়ব দিপু’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ফ্যাড-ক্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এডভোকেট মোঃ আব্দুল হাফিজ, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আতিকুর রেজা চৌধুরী, সদস্য পলাশ চক্রবর্তী, মঞ্জুরুল ইসলাম, সৈয়দ কামরুজ্জামান, আশরাফ হোসাইন পাটুয়ারী, সাইদ আহমদ প্রমুখ। এছাড়াও ফ্যাড-ক্যাব এর অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৩ শতাধিক দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে চাল, ডাল, পিয়াজ, আলু, তৈল, চিনি, সেমাই ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন ফ্যাড-ক্যাব সিলেট জোনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বলেন, আর্থ মানবতার কল্যাণে দরিদ্র, বঞ্চিত মানুষের সেবা ও জীবন মান উন্নয়নে ফ্যাড-ক্যাব সিলেট জোন কাজ করে যাচ্ছে।

গরিব অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার মাধ্যমে মুখে হাসি ফুটানোর লক্ষে ফ্যাড-ক্যাবে'র এই মহৎ উদ্যোগ। তারই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বক্তারা তাদের মত দেশ জাতি ও মানুষের কল্যাণে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে মানব সেবামূলক কাজ করার আহবান জানান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ